১৯ জুলাই, ২০১৮ ১৬:১৯

ধোনির অবসর নিয়ে মুখ খুললেন শাস্ত্রী

অনলাইন ডেস্ক

ধোনির অবসর নিয়ে মুখ খুললেন শাস্ত্রী

ফাইল ছবি

ক্রিকেট মহলে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে গুঞ্জনের শেষ নেই। মূলত লিডস স্টেডিয়ামে ভারত বনাম ইংল্যান্ড ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ হারার পর মাঠ ছাড়ার সময় আম্পায়ারের কাছ থেকে ম্যাচের বলটি চেয়ে নিয়েছিলেন ধোনি। আর এতেই জল্পনা শুরু হয়েছিল ক্রিকেট মহলে তাহলে কী এবার সবধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন ‘মিস্টার কুল’!

তবে এ ব্যাপারে আশ্বাস দিচ্ছেন ভারতের কোচ রবি শাস্ত্রী। তিনি জানালেন, ভারতের বোলিং কোচকে দেখানোর জন্যই ম্যাচ শেষ বল চেয়ে নিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।

রবি শাস্ত্রী বলেন, ‘সোশ্যাল মিডিয়াতে ভুল তথ্য ছড়িয়েছে। ধোনি ম্যাচ শেষে বলটা চেয়ে নিয়েছিলেন বোলিং কোচ ভারত অরুণকে দেখানোর জন্য। বলটা কি অবস্থায় এরকম টার্ন করেছে সেটা দেখানোর জন্য।’

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর ২০১৪ মেলবোর্ন টেস্টে দ্বিতীয় ইনিংসে ৩৯ বলে ২৪ রানের অপরাজিত ইনিংস খেলে টেস্ট ড্র করলেন। মাঠ ছাড়ার সময় সংগ্রহ করে নিলেন স্টাম্পগুলো। তারপরই হঠাৎ ঘোষণা করলেন তিনি আর টেস্ট খেলবেন না। আগের থেকে কোনও ঘোষণা ছিল না, কোনো বিদায় অনুষ্ঠানও না, হঠাৎ করেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তাই এবার ধোনির বল চাওয়া দেখে অনেকেই ভেবেছিলেন অবসর নিচ্ছেন ধোনি।

বিডি প্রতিদিন/ ১৯ জুলাই ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর