২৩ জুলাই, ২০১৮ ০১:৪৫

অবশেষে সাজঘরে গেইল

অনলাইন ডেস্ক

অবশেষে সাজঘরে গেইল

সংগৃহীত ছবি

ক্রিস গেইলকে অবশেষ সাজঘরে ফিরিয়েছে টাইগাররা। ব্যক্তিগত ৪০ রানে মাহমুদুল্লাহর থ্রোতে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন এ বিধ্বংসী ব্যাটসম্যান। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে আম্পায়ারের কল্যাণে এদিন দুইবার এলবিডব্লিউর হাত থেকে বেঁচেছেন ক্রিস গেইল। প্রথমবার মিরাজের বলে আর দ্বিতীয়বার মোসাদ্দেকের বলে। তবে শেষ পর্যন্ত নিজেদের ভুলে মোসাদ্দেকের ওভারেই রান আউট হন গেইল।

এর আগে দলীয় ২৭ রানের মাথায় ওপেনার এভিন লুইসকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। ৯ম ওভারের চতুর্থ বলে মাশরাফিকে উড়িয়ে মারতে গিয়ে মাহমুদুল্লাহর হাতে তালুবন্দি হন লুইস। আউট হওয়ার আগে ২৯ বলে ২ চার ও ১ ছক্কার মারে ১৭ রান করেন লুইস। এরপর হোপকে ফেরান রুবেল হোসেন।

এদিন আগে ব্যাট করতে নেমে প্রথম ওয়ানডে ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে ২৮০ রানের টার্গেট দেয় সফরকারী বাংলাদেশ। তামিম, সাকিব ও মুশফিকের ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ২৭৯ রান সংগ্রহ করে মাশরাফি বাহিনী। তামিম ১৬০ বলে ১০টি চার ও ৩টি ছক্কার মারে ১৩০ রান করে অপরাজিত থাকেন। আর সাকিব করেন ৯৭ রান। তবে ইনিংসের শেষ দিকে মুশফিকুর রহিমের ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। মুশফিক মাত্র ১১ বলে ৩০ রান করেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে বিষু ২টি, আন্দ্রে রাসেল ও জেসন হোল্ডার ১টি করে উইকেট সংগ্রহ করেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর