Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ১২:০৯ অনলাইন ভার্সন
রোনালদোকে পেয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের স্বপ্ন দেখছে জুভেন্টাস
অনলাইন ডেস্ক
রোনালদোকে পেয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের স্বপ্ন দেখছে জুভেন্টাস

স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তার ওপর ভর করেই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের খরা কাটানোর স্বপ্ন দেখেছেন জুভেন্টাস উইঙ্গার কোস্তা।

কয়েকদিন আগেই ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লিখিয়েছেন পর্তুগিজের তারকা ফুটবলার। নতুন ক্লাব জুভেন্টাসে সপ্তাহে সাড়ে চার কোটি টাকা পেতে চলেছেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্ক ছেদ করে এবার ইতালির ক্লাব জুভেন্টাসের জার্সিতে দেখা যাবে রোনালদোকে। 

স্বাভাবিকভাবেই রোনালদোকে দলে পেয়ে নতুন করে ইউরোপ সেরা হওয়ার স্বপ্ন দেখা শুরু করেছে জুভেন্টাসের ফুটবলাররা। ইতালির এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে জুভেন্টাস উইঙ্গার কোস্তা বলেন, “আমি বিশ্বাস করি আমাদের চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানোর ক্ষমতা রোনালদোর রয়েছে। ও একজন গুরুত্বপূর্ণ ফুটবলার। দলে সবাই ওকে স্বাগত জানিয়েছে। তবে রোনালদো ছাড়াও আমাদের দলে দিবালার মত ফুটবলারও রয়েছে।’

উল্লেখ্য, ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন রোনালদো। রিয়ালের জার্সিতে ৯ বছরে ১৬টি ট্রফি জিতেছেন এই তারকা। করেছেন ৪৫১টি গোল। শুধু তাই নয়, স্প্যানিশ ক্লাবের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নজির রয়েছে তার ঝুলিতে। রোনালদোর পায়ে রিয়াল ঘরোয়া লি-লিগা জিতেছে দু’বার। ফুটবল দুনিয়ায় বর্ষসেরা পারফরমার হিসেবে রোনালদো ব্যালন ডি’ওর জিতেছেন পাঁচবার (২০০৮,২০১৩,২০১৪,২০১৬,২০১৭)।

বিডি প্রতিদিন/ ১০ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow