Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ১৭:৫৯ অনলাইন ভার্সন
সুযোগ হাতছাড়া হওয়ায় হতাশ শচীন
অনলাইন ডেস্ক
সুযোগ হাতছাড়া হওয়ায় হতাশ শচীন
ফাইল ছবি

লর্ডসে প্রথম দিন ইংল্যান্ড-ভারতের দ্বিতীয় টেস্ট শুরুর আগে ঘণ্টা বাজানোর কথা ছিল শচীন টেন্ডুলকারের। বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল প্রথম দিনের খেলা বাতিল হয়ে যায়। তবে দ্বিতীয় দিন যথাসময়ে খেলা শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ আবহাওয়ার উন্নতি হয়েছে। কিন্তু বৃষ্টিতে প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ায় খুব স্বাভাবিকভাবেই হতাশ শচীন। 

টুইটারে নিজের বিরক্তি প্রকাশ করে বলেছেন, ‘‌লর্ডসে ঘণ্টা বাজিয়ে খেলা শুরু করার যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়ে গিয়েছিল। কিন্তু আবহাওয়া বেঁকে বসায় তা আর হল না। আশা করব বাকি চারদিন ভাল ক্রিকেট দেখতে পাব।’‌ 

সুনীল গাভাসকার, মনসুর আলি খান পতৌদি, দিলীপ বেঙ্গসরকার, রাহুল দ্রাবিড়, কপিল দেব, সৌরভ গাঙ্গুলিরা লর্ডসে ঘণ্টা বাজানোর সুযোগ পেয়েছেন। সে সুযোগ পেয়েও বৃষ্টির জন্য তা হাতছাড়া হওয়ায় বেশ হতাশ হয়েছেন শচীন। 

১৯৯০ সালে লর্ডসে প্রথম টেস্ট খেলেছিলেন শচীন। ২০১০ সালে এমসিসির সম্মানিক আজীবন সদস্যপদ পেয়েছেন তিনি।  কিন্তু ঘণ্টা বাজানোর দুর্লভ সুযোগ হাতছাড়া হওয়ার হতাশা কিছুতেই কাটছে না শচীনের। এদিকে, লর্ডসে প্রথমদিন খেলা দেখতে হাজির ছিলেন বলিউড তারকা রণবীর সিং ও পরিচালক কবির খান। শচীনের সঙ্গে তারা ছবিও তুলেছেন। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow