Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৮ ১৪:০৭ অনলাইন ভার্সন
লর্ডস টেস্টে লজ্জাজনক হারের পর যা বললেন কোহলি
অনলাইন ডেস্ক
লর্ডস টেস্টে লজ্জাজনক হারের পর যা বললেন কোহলি
সংগৃহীত ছবি

লর্ডসে টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে লজ্জাজনক হার নিয়ে কোনো অজুহাত সামনে আনতে চান না ভারত অধিনায়ক বিরাট কোহলি। তার মতে, হারার মতোই খেলেছে ভারত। রবিবার দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে ইনিংস ও ১৫৯ রানে হারে ভারত। সিরিজে ০-২'তে পিছিয়ে টিম ইন্ডিয়া।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে বিরাট বলেন, "দক্ষিণ আফ্রিকা সফর থেকে শুরু করে শেষ পাঁচটি টেস্টের মধ্যে এই প্রথমবার দিশাহারা দেখিয়েছে আমাদের। এই টেস্টে যেভাবে আমরা খেলেছি তাতে হারই প্রাপ্য ছিল।একেবারেই বলার মতো কিছু নেই। আমরা না পেরেছি ব্যাটিং, না পেরেছি বোলিং।"

হারের জন্য ব্যাটিং ব্যর্থতাকেই দায়ী করেছেন বিরাট। নিজেকেও দুষছেন তিনি। তার মতে, "গোটা ম্যাচে আমি, অন্যান্য ব্যাটিং ইউনিট হিসেবে ফেল করেছে। আমি নিজেকে এক বাইরে রাখছি না। যেকোন কঠিন পরিস্থিতি থেকে বাঁচাতে পারে লম্বা জুটি। হয় একটা বড় রানের জুটি কিংবা ৬০-৭০ রানের ছোট ছোট তিন-চারটে জুটি। দ্বিতীয় ইনিংসে হার্দিক আর অশ্বিনের জুটিটা ছাড়া আমাদের কোন পার্টনারশিপই হয়নি।"

এসময় ভারত অধিনায়ক আরও বলেন, "পরিবেশকে দোষারোপ করার কোন প্রশ্নই নেই। পিচ বোলারদের সহায়তা করলেও সঠিক জায়গায় বলটা ফেলতে হয়। ওদের বোলারদের বিরুদ্ধে প্রত্যেকটি রান করার জন্য আমাদের কষ্ট করতে হয়েছে।" 

বিডি প্রতিদিন/ ১৩ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow