Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৮ ১১:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ১৪:৪৮
তৃতীয় টেস্টেও দলে নেই স্টোকস
অনলাইন ডেস্ক
তৃতীয় টেস্টেও দলে নেই স্টোকস

বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় বেন স্টোকস। তবে ভারতের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে স্টোকসের আর মাঠে নামা হবে কি না, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। সোমবার ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টের দলই রেখে দেওয়ার সিদ্ধান্ত নিলেন নির্বাচকেরা। যার ফলে ১৮ তারিখ থেকে নটিংহ্যামে শুরু হওয়া তৃতীয় টেস্টে দলের বাইরেই থাকতে  হচ্ছে স্টোকসকে।

এদিকে, নাইটক্লাব থেকে বেরিয়ে ব্রিস্টলের রাস্তায় মারামারি করে তারই বিচার চলছে স্টোকসের বিরুদ্ধে। মঙ্গলবার থেকে জুরিরা স্টোকসের ভাগ্য নিয়ে আলোচনায় বসতে পারেন।

ইংল্যান্ড ক্রিকেটারের আইনজীবী গর্ডন কোল এ দিন আদালতে বলেছেন, ‘‘স্টোকসকে নিয়ে যা হচ্ছে, সেটা কি আমার মক্কেল একজন বিখ্যাত ক্রিকেটার বলে?’’ একই সঙ্গে স্টোকসের আইনজীবী আবার অ্যালেক্স হেলসের দিকেও এক রকম আঙুল তুলেছেন।

জুরিদের কাছে কোল আবেদন করেছেন, যেন ভাল করে দেখা হয়, স্টোকস না হেলস- কার মারে চোট লেগেছে। আইনজীবী বলেছেন, সিসিটিভি ফুটেজে হেলসকে নাকি লাথি মারতে দেখা গিয়েছিল।

উল্লেখ্য, ব্রিস্টলের এক নাইট ক্লাবে ঝামেলায় জড়িয়ে গত বছর গ্রেফতার হন স্টোকস। যার জন্য নির্বাসনের মুখে পড়ে শেষ অ্যাসেজেও ছিলেন না ইংল্যান্ডের এই তারকা অলরাউন্ডার। 

বিডি প্রতিদিন/ ১৪ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow