Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৮ ১৪:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ১৪:৩৯
বিনামূল্যে খেলা দেখার সুযোগ বাংলাদেশের লা লিগা ভক্তদের
অনলাইন ডেস্ক
বিনামূল্যে খেলা দেখার সুযোগ বাংলাদেশের লা লিগা ভক্তদের
bd-pratidin

স্পেনের পেশাদার ফুটবল লিগ 'লা লিগা'। ইউরোপের অন্যতম সেরা লিগ। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, সেভিয়ার মতো ক্লাব এই লিগকে বিশ্বব্যাপী করেছে সমাদৃত। বিশ্বের সবচেয়ে বড় বড় তারকারা এই লিগ খেলে থাকেন।

আগামী শুক্রবার শুরু হচ্ছে ঘরোয়া ফুটবলের এই বড় আসর। বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ফুটবল প্রতিযোগিতাটি দর্শকরা ফেসবুকের মাধ্যমে দেখতে পারবেন। 

রয়টার্স জানিয়েছে, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, ভুটান, মালদ্বীপ ও আফগানিস্তানের ফুটবল প্রেমীরা স্প্যানিশ লিগের আগামী তিন আসর সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পাবেন।

লা লিগার ডিজিটাল স্ট্রাটেজি বিভাগের প্রধান আলফ্রেডো বেরমেজো বলেন, ভারতীয় উপমহাদেশর মতো গুরুত্বপূর্ণ একটি অঞ্চলে বিনামূল্যে সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়ে আমারা আনন্দিত। 

উপমহাদেশে প্রায় ৩৪৮ মিলিয়ন ফেসবুক ব্যবহারকারী রয়েছেন। লা লিগার সোশ্যাল মিডিয়ার পেজগুলোর সঙ্গে গত বছরে ২.২ মিলিয়ন ব্যবহারকারী সংযুক্ত হয়েছেন। 

ইউরোপের অন্যতম প্রভাবশালী লিগটির পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের মৌসুমে মোট ৩৮০টি ম্যাচ রয়েছে। যার প্রতিটিই প্রচার করা হবে ফেসবুকের মাধ্যমে।

লা লিগার ভারতের কান্ট্রি ম্যানেজার হোসে অ্যান্টোনিও চাহাজা বলেছেন, খেলাগুলো সম্প্রচারের মাধ্যমে আমরা নতুন অধ্যায়ের সূচনা করবো। ধীরে ধীরে আমরা বিশ্বের অন্যান্য অঞ্চলগুলোতেও সম্প্রচার শুরু করবো।

বিডি প্রতিদিন/১৪ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow