শিরোনাম
১৮ আগস্ট, ২০১৮ ১০:৪৭

আদালতে শামির জয়, ক্ষুব্ধ হাসিন

অনলাইন ডেস্ক

আদালতে শামির জয়, ক্ষুব্ধ হাসিন

ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিতর্ক পুরো ক্রিকেট বিশ্বে সমালোচিত। তবে এবার হাসিন জাহানের দায়ের করা একাধিক মামলার একটিতে জয় পেলেন শামি। হাসিন জাহানের ভরণপোষণ আবেদন নাকচ করলেন বিচারক। প্রতি মাসে ৭ লক্ষ টাকা ভরণপোষণের দাবি জানিয়ে আদালতে আবেদন করেছিলেন হাসিন। যা কিনা নাকচ করেছে আদালত। এছাড়া তিন বছর বয়সী মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচের জন্য আরও তিন লক্ষ টাকা চেয়েছিলেন হাসিন। তিন লক্ষ না পেলেও কিছুটা ভরণপোষণ এক্ষেত্রে পাবেন হাসিন।

বৃহস্পতিবার আলিপুর আদালতের তিন নম্বর বিচারবিভাগীয় বিচারক নেহা শর্মা হাসিনের মাসে ৭ লক্ষ টাকা ভরণপোণের আবেদন খারিজ করেন। তবে মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ মাসিক ৮০ হাজার টাকা শামিকে দিতে হবে। প্রত্যেক মাসের ১০ তারিখের মধ্যে এই টাকা হাসিনকে দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

শামির আইনজীবী সেলিম রহমান বলেন, 'আমার মক্কেল মেয়ের খরচ দেবেন, এটা আগেই আদালতকে জানিয়েছিলাম। আদালতে তা মঞ্জুরও হয়েছে। হাসিন যে সিনেমায় অভিনয় করছে ও মডেলিংয়ের দুনিয়ায় ফিরে গেছে, তার প্রমাণ আমাদের কাছে রয়েছে।'

প্রসঙ্গত, হাসিন যেহেতু ফের নিজের পুরনো পেশা মডেলিং শুরু করেছেন, তাই তাকে ভরণপোষণ দেওয়ায় আপত্তি জানানো হয়েছে শামির পক্ষ থেকে। তার আইনজীবী দাবি করেন, হাসিন এখন নিজেই উপার্জন করছেন। তাই শামির কাছে ভরণপোষণর কোন প্রয়োজন নেই। শুধু মডেলিং নয়, হাসিন অভিনয়ের জগতেও পা রেখেছেন। বলিউডের একটি আসন্ন সিনেমাতেও দেখা যাবে তাকে। 

হাসিনের আইনজীবী জাকির হোসেন পাল্টা যুক্তি দেন, এখনও তার মক্কেল পাকাপাকি কোন কাজ পাননি। বরং তিনি কাজের খোঁজে রয়েছেন হাসিন। তাই এই মুহূর্তে ভরণপোষণ বন্ধ হলে সমস্যা হবে। কিন্তু, আদালত তাতে কর্ণপাত করেনি। এই রায়ের বিরুদ্ধে আবারও আদালতে যাওয়ার কথা ভাবছেন হাসিন।

বিডি প্রতিদিন/ ১৮ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর