Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৪৯
ভারতের বিপক্ষে ভয়ঙ্কর হতে পারেন যেসব পাকিস্তানি ক্রিকেটার
অনলাইন ডেস্ক
ভারতের বিপক্ষে ভয়ঙ্কর হতে পারেন যেসব পাকিস্তানি ক্রিকেটার

বাইশ গজের ক্রিজে ভারত-পাকিস্তান মানেই উত্তেজনা-উন্মাদনা। দুই দেশের রাজনৈতিক বৈরিতার কারণে তাদের প্রতিদ্বন্দ্বিতা এখন আর তেমন দেখা না গেলেও এশিয়া কাপের চলতি আসরে মুখোমুখি হচ্ছে এই চিরপ্রতিদ্বন্দী দুই দল। বুধবার পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামছে ভারত। তবে প্রায় নতুন এই পাকিস্তান দলটির অনেকের সঙ্গেই খুব একটা পরিচিত নন ভারতীয় ক্রিকেটাররা। তাই উত্তাপ ছড়ানো এই ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য কয়েক জন পাক ক্রিকেটার বেশ ভয়ঙ্কর হয়ে উঠতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

উসমান খান
পাকিস্তানের পেস আক্রমণের নতুন ত্রাস বাঁ হাতি উসমান খান। ইনিংসের শুরুতে তাকে সামলানো ভারতের ব্যাটসম্যানদের কাছে বড় চ্যালেঞ্জ। নিজের স্বল্প ক্রিকেট ক্যারিয়ারে ইতিমধ্যেই বেশ কিছু চমক দেখিয়েছেন তিনি।

হাসান আলি
পাক সিম আক্রমণের আর এক চমক হাসান আলি। ৩৪টি এক দিনের ম্যাচ খেলেছেন। ইতিমধ্যেই ৭০টি উইকেট পেয়ে গেছেন। প্রতিপক্ষকে অবশ্যই হাসান আলির বিপক্ষে আলাদা পরিকল্পনা করতে হয়। তাই তাকে সামলানো ভারতীয় ব্যাটসম্যানদের কাছে খুবই জরুরি।

ফখর জামান
পাকিস্তানের ব্যাটিং লাইনআপের বড় ভরসা বাঁ হাতি এই ব্যাটসম্যান। ফখরের হাত ধরে ভাল শুরু দলের ভিত মজবুত করে দিচ্ছে সাম্প্রতিক একাধিক ম্যাচে। ম্যাচে ভাল ফল করতে হলে দ্রুত ফখরের উইকেট ভারতের কাছে খুবই জরুরি।

বাবর আজম
বিরাট কোহালি বিহীন এশিয়া কাপে বাবর আজমের দর যেন অনেকটাই বেড়ে গেছে। টি-টোয়েন্টি এবং এক দিনের ম্যাচে এই মুহূর্তে পাকিস্তানের বড় ভরসা বাবর।

শোয়েব মালিক
পাকিস্তানের অন্যতম ভরসার নাম শোয়েব মালিক। ভারতের কাছে শোয়ের মালিক সব সময় বড় চ্যালেঞ্জ। বল, ব্যাট উভয় দিক থেকেই তিনি বড় ভরসা। শোয়েবকে সামলাতে আলাদা গেম প্ল্যান করা উচিত টিম ইন্ডিয়ার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow