Bangladesh Pratidin

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৩২ অনলাইন ভার্সন
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২৩
শঙ্কামুক্ত পান্ডিয়া
অনলাইন ডেস্ক
শঙ্কামুক্ত পান্ডিয়া
সংগৃহীত ছবি

এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়েন টিম ইন্ডিয়ার অন্যতম সেরা অস্ত্র পেসার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। বল করা অবস্থায় মাঠের মধ্যেই পড়ে যান পান্ডিয়া। কিছুক্ষন চেষ্টার পরেও কোনোভাবেই নিজের পায়ে দাঁড়াতে না পারায় শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত নিজের পায়ে দাঁড়িয়েছেন তিনি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওয়েবসাইট থেকে পান্ডিয়ার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানানো হয়, পানি স্বল্পতার কারণে পায়ের পেছনের দিকে নিচের অংশে টান পড়ে তার। আপাতত নিজের পায়ে দাঁড়াতে পারলেও চূড়ান্ত পরীক্ষার পর জানা যাবে পরবর্তীতে ম্যাচে আর খেলতে পারবেন কিনা! তবে বিসিসিআই সন্দেহ করছে শুধু এই ম্যাচ নয় পরের ম্যাচেও অনিশ্চিত হয়ে পড়তে পারেন পান্ডিয়া।

পান্ডিয়ার সর্ব শেষ অবস্থা জানিয়ে বিসিসিআই তাদের ওয়েবসাইটে লিখেছে, ‘হার্দিক পান্ডিয়া তার পেছনের নিজের অংশের চোটে পড়েছেন। তবে এই মুহূর্তে তিনি দাঁড়াতে পারছেন এবং চিকিৎসক দল তার বর্তমান অবস্থা নিশ্চিত করেছে।’ 

উল্লেখ্য, পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম বলটি শেষ করেই মাটিতে লুটিয়ে পড়েন এই অলরাউন্ডার। প্রথমে ভাবা হয় অচেতন হয়ে পড়েছেন তিনি। তবে মেডিকেল টিম নিশ্চিত করেন তিনি চেতনা হারাননি। তবে শ্বাস নিতে পারছিলেন না। এক পর্যায়ে তার নড়াচড়াও বন্ধ হয়ে যায়। এমনকি বিসিসিআই চিকিৎসক ভয়ে পেয়ে যান যে স্ট্রোক করেছেন কিনা। পরবর্তীতে তাকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow