২১ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৪৮

ভারত শিবিরে ইনজুরি, ওয়ানডেতে ফিরেছেন জাদেজা

অনলাইন ডেস্ক

ভারত শিবিরে ইনজুরি, ওয়ানডেতে ফিরেছেন জাদেজা

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে আজ ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। হংকং'র বিরুদ্ধে কঠিন লড়াই করে জিতলেও পাকিস্তানকে সহজেই হারিয়েছে রোহিত শর্মার দল। তবে এরই মধ্যে ভারত শিবিরে হানা দিয়েছে ইনজুরি। চোটের কারণে ছিটকে গেছেন তিন ক্রিকেটার। 

বুধবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চোট পান অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বল করা অবস্থায় মাঠের মধ্যেই পড়ে যান তিনি। কিছুক্ষণ চেষ্টার পরেও কোনোভাবেই নিজের পায়ে দাঁড়াতে না পারায় শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরীক্ষার পরে জানা গেছে, পান্ডিয়া পিঠের নীচের অংশে টান পড়েছে। এশিয়া কাপে আর নামা সম্ভব হবে না পান্ডিয়া পক্ষে। তিনি খেলতে না পারায় দীপক চাহারকে খেলতে দেখা যেতে পারে। মাস কয়েক আগে চাহারের অভিষেক হয়। ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি-তে খেললেও ওয়ানডে খেলেননি তিনি।

পান্ডিয়ার মতোই ভারতীয় দল থেকে ছিটকে গেলেন অক্ষর পটেল। বাঁ-হাতের তর্জনীতে চোট পান পটেল। এশিয়া কাপ থেকে  অক্ষর পটেল ছিটকে যাওয়ায় রবীন্দ্র জাদেজাকে দলে নেওয়া হচ্ছে। হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে ইনজুরিতে পড়েন শার্দুল ঠাকুর। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোয় আর দেখা যাবে না তাকে। শার্দুলের পরিবর্তে সিদ্ধার্থ কউলকে দেখা যেতে পারে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর