Bangladesh Pratidin

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:০৩
ধোনির পাতা ফাঁদেই আউট হন সাকিব
অনলাইন ডেস্ক
ধোনির পাতা ফাঁদেই আউট হন সাকিব
ফাইল ছবি

কেন মহেন্দ্র সিং ধোনি ভারতের অন্যতম সেরা অধিনায়ক, তা আরও একবার দেখা গেল বাইশ গজে। এশিয়া কাপের সুপার ফোরে গতকাল বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ধোনির একটা চালেই কাত হলেন টাইগার শিবিরের অন্যতম ভরসা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

শুক্রবার দুবাইয়ের স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত শর্মা। তার সিদ্ধান্ত যে ভুল ছিল না তা প্রমাণ করে দেন বোলাররা। শুরুতেই আউট হন লিটন দাস। তিন নম্বরে ব্যাট করতে নামেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ও মুশফিকুর দলের দলের হাল ধরেছিলেন। ধীরেসুস্থে স্কোরটা টেনে নিয়ে যাচ্ছিলেন। 

প্রায় একবছর পর ভারতীয় ওয়ানডে দলে ফেরা রবীন্দ্র জাদেজার প্রথম ওভারেই তাকে বাউন্ডারি দিয়ে স্বাগত জানান সাকিব। পরের ডেলিভারিও ডিপ স্কোয়ার লেগ দিয়ে বাউন্ডারি। সাকিবের মতগতি বুঝতে পেরে স্কোয়ার লেগে শিখর ধাওয়াকে রাখতে অধিনায়ক রোহিত শর্মাকে পরামর্শ দেন ধোনি। তার পরের বলেই ফের সুইপ করে সাকিব আল হাসান। আর ঠিক সেই জায়গাতেই তাকে তালুবন্দি করেন শিখর ধাওয়ান। এক ইঞ্চিও নড়তে হয়নি তাকে। 

অধিনায়ক কোহলির অনুপস্থিতিতে দলের 'অভিভাবক' হিসেবে বিভিন্ন সময়ে রোহিতকে পরামর্শ দিচ্ছেন ধোনি। হংকং ম্যাচে কঠিন পরিস্থিতিতে দল পরিচালনা করতেও দেখা গেছে ভারতের সাবেক এই অধিনায়ককে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow