২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১৪

মাহমুদুল্লাহ-ইমরুলের প্রতিরোধ

অনলাইন ডেস্ক

মাহমুদুল্লাহ-ইমরুলের প্রতিরোধ

৬ রানের মধ্যে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ার আফগান বোলারদের সামনে প্রতিরোধ গড়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েস। ইতিমধ্যে অর্ধশত রানের পার্টনারশিপ এসেছে তাদের জুটিতে। একই সঙ্গে দলীয় স্কোর ছাড়িয়েছে দেড়শ'। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৭ রান। ৩১ রান নিয়ে ইমরুল এবং ৪২ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদুল্লাহ।

এর আগে, টস জিতে ব্যাটিংয়ে নেমে দেখে-শুনে শুরুটা করে দুই ওপেনার লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। তবে আগের দুই ম্যাচের এই ম্যাচেও পুরোপুরি ব্যর্থ তামিমের অনুপস্থিতি দলে সুযোগ পাওয়া শান্ত। এরপর ব্যাটিং প্রমোশনে তিনে ব্যাট করতে আসা মোহাম্মদ মিঠুন এক রান করে ফিরে যান।

১৮ রানের মধ্যে এই দু'জনের ফিরে যাওয়ার পর এশিয়া কাপে আরও একবার ব্যাটিং বিপর্যয়ের সামনে যখন, তখন বাংলাদেশকে পথ দেখান আগের তিন ম্যাচে ব্যর্থ লিটন দাস ও মুশফিকুর রহিম। তবে ম্যাচের ১৯তম ওভারে ৪১ রান করা লিটন দাসকে ফিরিয়ে আফগানদের স্বস্তি এনে দেন রশিদ খান। আর ওই ওভারের শেষ বলে সাকিব রান আউট হলে বিপদের গন্ধ পায় বাংলাদেশ। আর ২১তম ওভারে মুশফিক ৩৩ রান করে ফিরে গেলে এশিয়া কাপে আরও একবার ব্যাটিং বিপর্যয়ে টাইগাররা। তবে সেখান থেকে দলকে টেনে তোলার চেষ্টা রয়েছেন মাহমুদুল্লাহ ও ইমরুল।


বিডি-প্রতিদিন/২৩ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর