২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৪০

'পাকিস্তানকে হারিয়ে ভারতের বিপক্ষে ফাইনাল খেলতে চাই'

অনলাইন ডেস্ক

'পাকিস্তানকে হারিয়ে ভারতের বিপক্ষে ফাইনাল খেলতে চাই'

এশিয়া কাপে নেই কোনো সেমিফাইনাল। সুপার ফোর পর্বের পরই ফাইনাল। কিন্তু সমান পয়েন্ট নিয়ে ফাইনালে জায়গা করে নেয়ার লড়াইয়ে নামার অপেক্ষায় থাকা বাংলাদেশ-পাকিস্তান ম্যাচটাই এখন অলিখিত সেমিফাইনাল। যেখানে পাকিস্তানকে হারিয়ে ভারতের মুখোমুখি হওয়ার প্রত্যাশার কথা জানালেন বাংলাদেশের প্রধান কোচ স্টিভ রোডস।

তিনি বলেন, আমি তো মনে করি আমাদের ভালো সুযোগ আছে। একটি ক্রিকেট খেলুড়ে দেশ হিসেবে আমরা পাকিস্তানকে খুবই শ্রদ্ধা করি। তারা চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে যা করেছে সেটা সবারই জানা। এটা খুব বেশিদিনের কথা নয়। তারা ইংল্যান্ডে দারুণ খেলে শিরোপা জিতেছিল। তাদের এবারের আসরটা একটু অদ্ভুতভাবে যাচ্ছে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে যে আত্মবিশ্বাসটা ছিল, সেটা এবার একটু কম দেখা যাচ্ছে।

এরপরও তারা খুবই বিপজ্জনক দল। তবে আমরাও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। তাদের দিনে তারা খুব ভয়ঙ্কর। আমরাও কিন্তু তাই। এখন তো ম্যাচটা সেমিফাইনাল। খুব ভালো একটা প্রতিযোগিতা হবে মনে হচ্ছে। আমরা চাই পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ভারতের বিপক্ষে খেলতে।

এর আগে দুবার এশিয়া কাপের ফাইনালে খেলেছে বাংলাদেশ। বুধবার আবুধাবিতে পাকিস্তানকে হারাতে পারলে তৃতীয়বারের মতো এশিয়া শ্রেষ্ঠত্বের ফাইনাল মঞ্চের দেখা মিলবে টাইগাররা। 

বিডি প্রতিদিন/২৬ সেপ্টেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর