Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১২
সৌম্য'র দেখানে পথে হাঁটলেন মুমিনুল
অনলাইন ডেস্ক
সৌম্য'র দেখানে পথে হাঁটলেন মুমিনুল
ফাইল ছবি

দীর্ঘ দিন পরে দলে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি সৌম্য সরকার। শূনরানে ফিরেছেন প্যাভিলিয়নে। আর তার দেখানো পথেই হাঁটলেন এশিয়া কাপে দ্বিতীয়বার দলে সুযোগ পাওয়া মুমিনুল হক। শাহিন শাহ আফ্রিদির আগের বলেই চার মেরেছিলেন। কিন্তু পরের বলেই তার প্যাড ছুয়ে স্ট্যাম্পে বল লাগে। ফলে ৪ বলে মাত্র ৫ রান করেই তাকেও ফিরতে হয়েছে। আর এমন শুরুতে চাপে পড়েছে দল। 

এর আগে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এদিকে আজকের ম্যাচে খেলছেন না বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন মুমিনুল হক। আঙ্গুলের ফ্রেকচারের কারণে তার খেলা হচ্ছে না বলে জানিয়েছেন মাশরাফি। অপরদিকে দীর্ঘ দিন পর দলে ফিরেন সৌম্য সরকার, বাদ পড়েন নাজমুল শান্ত। আর স্পিনার নাজমুল অপুর পরিবর্তে পেসার হিসেবে খেলবেন রুবেল হোসেন। কিন্তু নামের প্রতি সুবিচার করতে পারেননি সৌম্য ও মুমিনুল।

বাংলাদেশ একাদশ:

লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মুমিনুল হক, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ:
ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, জুনায়েদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow