Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ০৯:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ১২ অক্টোবর, ২০১৮ ১৪:৫৩
ইরাককে উড়িয়ে দিল মেসিহীন আর্জেন্টিনা
অনলাইন ডেস্ক
ইরাককে উড়িয়ে দিল মেসিহীন আর্জেন্টিনা
সংগৃহীত ছবি

লিওনেল মেসি, সার্জিও অ্যাগুয়েরো, গঞ্জালো হিগুয়েনদের মতো তারকাদের ছাড়াই মাঠে নেমে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইরাককে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। সৌদি আরবে মার্টিনেজ-দিবালারার পায়ে ভর করে ম্যাচে ইরাককে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেয় আর্জেন্টিনা। 

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হওয়ার আগে বৃহস্পতিবারের এই জয় আত্মবিশ্বাস যোগাবে লিওনেল স্কালোনির শিষ্যদের। ম্যাচের ১৮ মিনিটে প্রথম এগিয়ে যাওয়ার সুযোগ পায় আর্জেন্টিনা। লাওতারো মার্টিনেজের পা থেকে আসে এই গোলটি। 

এই ম্যাচেই প্রথমবার আর্জেন্টিনার জার্সিতে পুরো ৯০ মিনিট খেলেন মার্টিনেজ। আর এই দিনই গোল পেয়ে যান। তার করা গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। 

দ্বিতীয়ার্ধে আরও দাপুটে হয়ে উঠে আর্জেন্টিনা। ৫৩ মিনিটেই গোল ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো পেরেইরা। তাকে সাহায্য করেন পাওলো দিবালা। তিন বছর পর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেই গোল পান পেরেইরা।   

শেষের ১০ মিনিটে আরও দুই গোল করে আর্জেন্টিনা। এর মধ্যে ৮২ মিনিটে ফিওরেন্টিনার সেন্টারব্যাক জার্মান পেজেল্লা এবং অতিরিক্ত সময়ে ফ্র্যাঙ্কো কার্ভি অপর গোলটি করেন। সবার সম্মিলিত পারফরম্যান্সে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মেসি-অ্যাগুয়েরোবিহীন আর্জেন্টিনা।

আগামী মঙ্গলবার প্রীতি ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow