১৪ অক্টোবর, ২০১৮ ১৯:৫৬

ধর্ষণ মামলা থেকে বাঁচতে রোনালদোর খরচের অংক শুনলে আঁতকে উঠবেন!

অনলাইন ডেস্ক

ধর্ষণ মামলা থেকে বাঁচতে রোনালদোর খরচের অংক শুনলে আঁতকে উঠবেন!

৯ বছর আগে যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগাকে হোটেলে ডেকে ধর্ষণের অভিযোগ সামনে আসার পর বিপাকে পড়েছেন পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এর আগে বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে ওই তরুণীর সঙ্গে আপোষ করলেও সম্প্রতি সেই মডেল আবারও অভিযোগ তুলেছেন। ফলে অস্বস্তিতে পড়েছেন জুভেস্টাস তারকা।

এদিকে, মায়োরগার সঙ্গে আপোষের পাশাপাশি সবদিক সামাল দিতে বিশেষজ্ঞদের নিয়ে বিশাল বাহিনী বানিয়েছিলেন রোনালদো। সেই বাহিনীর পেছনে ব্যয় হয়েছে বিপুল অংকের টাকা। ধর্ষণের ঘটনা ফাঁস করে দেওয়া সেই জার্মান ম্যাগাজিন ডার স্পিগেল সম্প্রতি রোনালদোর এই বাহিনীর খবরও ফাঁস করে দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ধর্ষণের ঘটনা চাপা দিতেে রোনালদো ব্যয় করেছেন প্রায় ১৪৭৫০০০ কোটি ডলার। বাংলাদেশি মুদ্রার যার পরিমাণ ১২ কোটির বেশি টাকা।

এতে বলা হয়েছে, লাস ভেগাসের সেই হোটেলে 'অ্যানাল রেপ' এর শিকার হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করেছিলেন মায়োরগা। এরপর সেই ঘটনা চাপা দিতে বিশ্বের বিভিন্ন স্থান থেকে বিশেষজ্ঞদের ডেকে এনেছিলেন রোনালদো। এই বাহিনীতে ছিলেন আইনজীবী, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, চিকিৎসক, ফরেনসিক বিশেষজ্ঞ, গোয়েন্দা এমনকী সাংবাদিকও! কেবল এই বাহিনীর পেছনে ১০ লাখ ডলার খরচ করেছেন রোনালদো। এর মধ্যে আইনজীবী রিচার্ড ব্রাইট প্রতি ঘণ্টায় ৪৭৫ ডলার করে নিতেন। ফরেনসিক বিশেষজ্ঞ ঘণ্টায় নিতেন ৩৫০ ইউরো। আর চিকিৎসক এককালীন ২ হাজার ৫০০ ডলার নিয়েছেন। এছাড়া মায়োরগাকে আপোষে রাজী করানোর জন্য তাকে ৪ লাখ ৭৫ লাখ ডলার দিয়েছিলেন। কিন্তু মায়োরগা সম্প্রতি সেই আপোষনামা অস্বীকার করেছেন। এতকিছুর পর শেষ রক্ষা না হওয়ায় তাই বেজায় চটেছেন পাঁচবারের বর্ষসেরা এই তারকা।

বিডি-প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর