১৫ অক্টোবর, ২০১৮ ০৩:৫৬

ধাওয়ানকে ‘ডাকাত’ বললেন হরভজন!

অনলাইন ডেস্ক

ধাওয়ানকে ‘ডাকাত’ বললেন হরভজন!

সংগৃহীত ছবি

দীর্ঘ দিন টিম ইন্ডিয়ার জার্সিতে না থাকলেও নানা কারণে বিভিন্ন সময় আলোচনায় উঠে আসেন হরভজন সিং। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট বা ক্রিকেট সম্পর্কিত বিষয়ে বেশ সক্রিয় এই অফস্পিনার। দল নির্বাচনে ভুলভ্রান্তি তুলে ধরে নির্বাচকদের কাঠগড়ায় তোলা হোক কিংবা সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে মশকরার বিষয় হোক, সোশ্যাল মিডিয়ায় সমান সাবলীল তিনি। আর তারই জের এবার সোশ্যাল মিডিয়ায় ওপেনার শিখর ধাওয়ানকে ‘ডাকাত’ বলে সম্বোধন করলেন হরভজন।

ঘটনার সূত্রপাত শিখর ধাওয়ানের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টেস্ট দলে না থাকায় ক্রিকেট থেকে সাময়িকভাবে কিছুটা দূরে রয়েছেন ধাওয়ানও। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার। যেখানে দেখা যাচ্ছে কালো চাদর গায়ে কেদারায় শরীর এলিয়ে অবসর যাপনে ব্যস্ত তিনি। ভারতীয় ওপেনারের সেই ছবি দেখেই তাঁকে ‘ডাকু’ নামে অভিহিত করেন হরভজন।

তার ‘ডাকু’ মন্তব্যের পাল্টা দিতে দেরি করেননি দিল্লির ওপেনার ব্যাটসম্যানও। ডাকু’র পাল্টা টার্বুনেটরকে ‘জাগগা দত্ত’ নামে অভিহিত করেন তিনি। স্বভাবতই দুই ক্রিকেটারের মশকরা রীতিমত ভাইরাল হয়ে ওঠে নেটদুনিয়ায়। অনুরাগীরাও তাদের প্রিয় দুই ক্রিকেটারের সঙ্গে ঠাট্টায় যোগ দেন সোশ্যাল মিডিয়ায়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর