Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৮ ১৬:২৩ অনলাইন ভার্সন
ওয়েলস স্কোয়াড থেকে ছিটকে পড়লেন বেল
অনলাইন ডেস্ক
ওয়েলস স্কোয়াড থেকে ছিটকে পড়লেন বেল

কুঁচকির ইনজুরির কারণে ওয়েলস স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন গ্যারেথ বেল। জাতীয় দলের ক্যাম্প ছেড়ে তিনি ইতোমধ্যেই পুনর্বাসনের জন্য রিয়াল মাদ্রিদ শিবিরে যোগ দিয়েছেন বলে জাতীয় দল সূত্র নিশ্চিত করেছে।

২৯ বছর বয়সী এই তারকা উইঙ্গার গত সপ্তাহে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে ইনজুরিতে পড়েন। যে কারণে মঙ্গলবার নেশন্স লিগে আয়ারল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ওয়েলসের হয়ে তার খেলা হচ্ছে না।

বিষয়টি নিশ্চিত করে কোচ রায়ান গিগস জানিয়েছেন- ডাবলিনের ম্যাচটির জন্য তারা ওয়েলসের সর্বোচ্চ গোলদাতাকে নিয়ে কোন ঝুঁকি নিতে চাননি। যদিও তিনি আশস্ত করেছেন ইনজুরির মাত্র ততটা গুরুতর নয়।

মূলত গত মাসে মাদ্রিদ ডার্বিতে প্রথম বেলের এই কুঁচকির সমস্যার দেখা দিয়েছিল। যে কারণে আন্তর্জাতিক বিরতির ঠিক আগে আলাভেসের বিপক্ষে ১-০ গোলে লা লিগায় পরাজিত ম্যাচটিতে তিনি দলে ছিলেন না।

এক টুইটার বার্তায় ফুটবল অ্যাসোসিয়েশন অব ওয়েলস লিখেছে, ‘আজ দুপুরেই গ্যারেথ বেল তার ক্লাবে ফিরে গেছে এবং দলের অন্যান্যদের সাথে ডাবলিন সফরে যে যাচ্ছে না।’

আয়ারল্যান্ডের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে তারকা ফরোয়ার্ড বেলের সাথে গিগস ইনজুরির কারনে দলে আরও পাচ্ছেন না দুই সেন্ট্রাল ডিফেন্ডার ইথান আমপাডু ও ক্রিস মেফামকে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow