Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৮ ০৯:৩৭ অনলাইন ভার্সন
ম্যারাডোনার তীব্র সমালোচনায় মেসি ভক্তরা
অনলাইন ডেস্ক
ম্যারাডোনার তীব্র সমালোচনায় মেসি ভক্তরা

আর্জেন্টিনার ‘ফুটবল ঈশ্বর’ দিয়েগো ম্যারাডোনা কিছুদিন আগে মেসিকে নিয়ে আচমকা সমালোচনা করে খবরের শিরোনাম হয়েছিলেন। সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের ভাষ্য, একটা ম্যাচ শুরুর আগে ২০বার টয়লেটে যান মেসি। আর এমন একজনকে অধিনায়ক করাটা তার চোখে বোকামি। এখানেই থেমে থাকেননি ম্যারাডোনা, মেসির কাছ থেকে নেতৃত্ব নিয়ে অন্য কাউকে দেওয়া উচিৎ বলে পরামর্শ দেন তিনি।

তবে বিষয়টি মোটেও ভালোভাবে নেননি মেসির ভক্তরা। দেশকে বিশ্বকাপ এনে দেয়া ম্যারাডোনাকে উল্টো ধুয়ে দিলেন তারা। তাদের কেউ কেউ ছিয়াশির বিশ্বকাপের নায়ককে ‘অজ্ঞ’, ‘মাদকাসক্ত’ বলতেও ছাড়েননি।

আর্জেন্টিনার এক আইনজীবী ম্যারাডোনার সমালোচনাকে গুরুত্ব দিতেই রাজি নন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লেখেন, সমালোচনা যখন একজন মাদকাসক্তের কাছ থেকে আসছে, তাই এই সমালোচনার কোনো মূল্য নেই।  এছাড়া দেশটির একজন অবসরপ্রাপ্ত শিক্ষক বলেছেন, দিয়েগোর মতো শারীরিক ও মানসিকভাবে অসুস্থ একজন মেসির সমালোচনা করতে পারেন না। 

অবশ্য কেউ কেউ ম্যারাডোনার পাশেও দাঁড়িয়েছেন। তার এক ভক্ত বলেন, ম্যারাডোনা যা খুশি বলতে পারেন, কারণ উনি মাঠে নেমে নিজেকে প্রমাণ করেছেন।ম্যারাডোনার আরেক ভক্তের মন্তব্য, দিয়েগো মিথ্যেটা কী বলেছেন! যা সত্যি তাই বলেছেন। মেসিকে সেরা বলা বন্ধ হোক, কারণ ও সেরা নয়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow