১৬ অক্টোবর, ২০১৮ ১৮:১৮

জাতীয় ক্রিকেট লীগের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

জাতীয় ক্রিকেট লীগের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

দীর্ঘ নয় বছর পর বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে উদ্বোধন করা হয়েছে জাতীয় ক্রিকেট লিগের। সোমবার (১৫ অ‌ক্টোবর) সকাল ১১টায় ওয়াল্টন ২০তম জাতীয় ক্রিকেট লিগের উদ্বোধ‌নের মধ্য দি‌য়ে জাতীয় ক্রি‌কেট লিগের এ যাত্রা শুরু হয়।

কিন্তু বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় বরিশাল ও রাজশাহী বিভাগের খেলা প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। তবে আগামীকাল থেকে নির্ধারিত চারদিনের টেস্ট ম্যাচটি তিনদিন অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য সচিব আলমগীর খান আলো।

মাঠ ভিজা থাকায় বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুষ্ঠেয় ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লীগে বরিশাল ও রাজশাহী বিভাগের দ্বিতীয় দিনের খেলাও মঙ্গলবার পরিত্যক্ত হয়েছে। এর আগে একই কারণে গত সোমবার প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়। 

মঙ্গলবার দ্বিতীয় দিন সকাল ৯টা, ১১টা, দুপুর ১টা এবং দুপুর ২টায় মাঠ পরির্দশন শেষে আড়াইটার দিকে বরিশাল ও রাজশাহী বিভাগের মধ্যকার দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি আকতার আহম্মেদ সিপার। 

তিনি বলেন, গত কয়েক দিন ঘূর্ণিঝড় তিতলী প্রভাবে বরিশালে প্রচুর বৃষ্টি হয়। এ কারণে মাঠ ভিজা। ফলে সোমবার এবং মঙ্গলবার বরিশাল স্টেডিয়ামে ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী বিভাগের খেলা শুরুই করা যায়নি। তবে বুধবার মাঠ উপযোগী হলে খেলা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

মাঠ পরিদর্শনকালে তার সাথে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, আম্পায়ার মাহফুজুর রহমান লিটু ও মোরশেদ আলী খান সুমন এবং দুই দলের খেলোয়ারা।

এদিকে, মঙ্গলবার ২য় দিন খেলা অনুষ্ঠিত হবে এমন আশায় সকাল থেকেই বরিশাল স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত ছিলেন বেশ কিছু দর্শক। দীর্ঘ ৯ বছর পর বরিশাল স্টেডিয়ামে এমন প্রাণচাঞ্চল্য দেখা যায়। দুপুরে খেলা হচ্ছে না ঘোষণার পর দর্শকরা হতাশ হয়ে ফিরে যান। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর