Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৮ ০১:৫০ অনলাইন ভার্সন
দক্ষিণ আফ্রিকার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরলেন মরিস
অনলাইন ডেস্ক
দক্ষিণ আফ্রিকার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরলেন মরিস

অস্ট্রেলিয়া সফরের জন্য দক্ষিণ আফ্রিকা ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মরিস। এর আগে, গত আইপিএলে পিঠে চোট পেয়ে দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কা সফর ও জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে খেলতে পারেননি ৩১ বছর বয়সি মরিস।

তবে, সম্প্রতি টাইটান্সের হয়ে দক্ষিণ আফ্রিকা ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে ছিলেন এই অলরাউন্ডার। সবশেষ প্রথম শ্রেণির ম্যাচে ওয়ারিয়র্সের বিপক্ষে ইনিংসে ৬৬ রানে নেন ৬ উইকেট।

বুধবার ঘোষিত ১৫ সদস্যের দলে মরিসের ফেরা নিয়ে দক্ষিণ আফ্রিকার নির্বাচক প্যানেলের আহ্বায়ক লিন্ডা জন্ডি বলেছেন, ‘সে এই প্রতিযোগিতার (চার দিনের ফ্র্যাঞ্চাইজি সিরিজ) সর্বোচ্চ উইকেটশিকারি। তার অন্তর্ভুক্তিতে লোয়ার অর্ডারে ব্যাটিং অপশনেও শক্তি বাড়াবে।’

অস্ট্রেলিয়া সফরে তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা। আগামী ৩ নভেম্বর পার্থে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। অ্যাডিলেড ও হোবার্টে পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ৮ ও ১০ নভেম্বর। আর ১৭ নভেম্বর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটা হবে ক্যানবেরায়।

দক্ষিণ আফ্রিকা দল: 
ফাফ ডু প্লেসি (অধিনায়ক), ফারহান বেহারদিয়েন, কুইন্টন ডি কক, রিজা হেনড্রিকস, ইমরান তাহির, হেনরিখ ক্লাসেন, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, লুঙ্গি এনগিডি, আন্দিলে ফিকোয়াও, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow