Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৮ ০৪:৫৯ অনলাইন ভার্সন
ব্রাজিলের কাছে হেরেও খুশি আর্জেন্টিনার কোচ!
অনলাইন ডেস্ক
ব্রাজিলের কাছে হেরেও খুশি আর্জেন্টিনার কোচ!

সৌদি আরবের জেদ্দায় মঙ্গলবার রাতে নির্ধারিত সময়ের পর যোগ করা সময়ের গোলে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে হারিয়েছে নেইমারের ব্রাজিল। মিরান্দার গোলে প্রীতি ম্যাচটি ১-০ গোলে জিতেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচে দু'দল বেশ কয়েকবার গোল মুখে শট নিলেও লক্ষ্যে রাখতে পারেনি। শেষ পর্যন্ত ইনজুরি টাইমে নেইমারের অসাধারণ শটে ফাঁকায় থাকা মিরান্ডা মাথা ছোঁয়ালে গোল পায় ব্রাজিল।

তবে ব্রাজিলের বিপক্ষে একেবারেই তরুণ একটি দল নিয়ে মাঠে নামে আর্জেন্টিনা। ব্রাজিলের শুরুর একাদশে বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা সম্পন্ন ১০ জন ফুটবলার ছিল। আর আর্জেন্টিনার সেটা গোটা চারেক। সেলেকাওদের বিপক্ষে পারফর্মে তাই খুশি আলবেসেলেস্তেদের অন্তবর্তীকালীন কোচ স্কালোনি।

তিনি বলেন, 'আমরা ব্রাজিলের বিপক্ষে যা খেলেছি, আমার মনে হয় বিশ্বের যে কোনো দলকে ছাড়িয়ে যাওয়ার সামর্থ্য আছে আমাদের। ফলাফল নিয়ে ভাবছি না, এটা পরের বিষয়। এই হারে আমরা হতাশ নই। ছেলেরা সত্যি দারুণ খেলেছে। সবাই নিজেদের সর্বোচ্চ চেষ্টাটা করেছে। আমি তাদের খেলায় খুশি।'

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে ব্যর্থ হওয়ার পর হোর্হে সাম্পাওলিকে ছাঁটাই করে আর্জেন্টিনা। অনেকটা অভিমানে মেসি দেশে না ফিরে উড়ে যান স্পেনে। দলের দুর্দিনে স্বল্প সময়ের জন্য কোচ করা হয়েছে দেশটির যুব দলের কোচ স্কালোনিকে। দায়িত্ব নেওয়ার পর এখন পর্যন্ত ভালোই যাচ্ছে তার পথচলা। চারটি প্রীতি ম্যাচের মধ্যে দুটিতে জয়, একটি ড্র ও একটিতে হার তার। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow