১৮ অক্টোবর, ২০১৮ ১৭:১০

বিপাকে ওয়েস্ট ইন্ডিজ, ভারত সফরে থাকছেন না লুইস

অনলাইন ডেস্ক

বিপাকে ওয়েস্ট ইন্ডিজ, ভারত সফরে থাকছেন না লুইস

ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল নিয়ে চাপে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। এমনিতেই খেলছেন না ক্রিস গেইল। আর এবার নিজেকে সরিয়ে নিলেন ওপেনার এভিন লুইসও। যা ওয়েস্ট ইন্ডিজ শিবিরে বড় ধাক্কা।

রবিবার থেকে ভারতের গুয়াহাটিতে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ। তারপর রয়েছে টি-টোয়েন্টি সিরিজ। দু'টি সিরিজেই খেলবেন না লুইস। তাঁর পরিবর্ত হিসেবে যথাক্রমে একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে এলেন কিয়েরন পাওয়েল ও নিকোলাস পুরান।

সম্প্রতি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের দেওয়া সেন্ট্রাল চুক্তিপত্র অস্বীকার করেছিলেন লুইস। বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ না থেকে বিশ্বজুড়ে চলতে থাকা টি-টোয়েন্টি লিগে খেলার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তারই জের ধরে লুইস ভারতে না যাওয়ার সিদ্ধান্ত নিলেন।

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন লুইস। ফলে, তাঁর অভিজ্ঞতা ওয়েস্ট ইন্ডিজের কাজে আসত বলে মনে করা হচ্ছিল। ৩৫ ওয়ানডে ম্যাচে দু'টি শতরান রয়েছে তাঁর। ১৭ টি-টোয়েন্টিতেও রয়েছে সমসংখ্যক শতরান। লুইস ছাড়া দুই স্কোয়াডেই হয়েছে আর একটি পরিবর্তন। আলজারি জোসেফ চোটের জন্য নেই। তাঁর বদলে ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে এসেছেন পেসার ওবেদ ম্যাকয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর