১৩ নভেম্বর, ২০১৮ ২২:২৪

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা

অনলাইন ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা

ফাইল ছবি

এশিয়া কাপের প্রথম ম্যাচে হাতের ইনজুরিতে পড়া তামিম ইকবাল দীর্ঘ দিন দলের বাইরে থাকার পর গত পরশু দিন বিসিবি একাডেমির নেটে ব্যাটিং অনুশীলন করেছেন। এর মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলার সম্ভাবনা জোরদার হওয়ার মধ্যেই ফের দুঃসংবাদ। কেননা অনুশীলনে তর্জনীতে মৃদু ব্যথা ছাড়া আর কোনো অস্বস্তিই তার ছিল না। কিন্তু হঠাৎ করেই মঙ্গলবারে সন্ধ্যায় দুঃসংবাদ শোনালেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। আজ ব্যাটিং অনুশীলন করতে গিয়ে নাকি পাঁজরে ব্যথা পেয়েছেন তারকা এ ওপেনার।

তবে তামিমের বিষয়ে এখনই শেষ সিদ্ধান্ত জানানো হয়নি। কেননা আপাতত তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপরেও যদি তিনি সুস্থ না হন তাহলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে এই সিরিজেও তাকে হয়তো দেখা যাবে না।
 
এ বিষয়ে দেবাশীষ চৌধুরী বলেন, ‘আজ ব্যাটিং অনুশীলন করতে গিয়ে তামিমের টান লেগেছে। তাছাড়া পাজরেও ব্যথা আছে। আলট্রাসনোগ্রাম করে আমরা ওকে ৪৮ ঘণ্টা বিশ্রাম দিয়েছি। ৪৮ ঘণ্টা পরে দেখব ওর ব্যথা কতটা আছে।’

উল্লেখ্য, এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে বাঁহাতের তর্জনীতে চোট পেয়ে দল থেকে ছিটকে যান তামিম ইকবাল। শ্রীলঙ্কার বিপক্ষে খেলা অবস্থায় চোট পেয়ে দেশে ফেরত আসেন তিনি। প্রায় দেড় মাস পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়ার পর গেল ৪ নভেম্বর থেকে ব্যাটিং শুরু করেছিলেন তামিম। কিন্তু চলতি জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারেননি টাইগার ওপেনার তামিম। হাতের ইনজুরি কাটিয়ে খেলার অপেক্ষায় থাকা তামিম অনুশীলনে ফের চোট পেলেন। ফলে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে পাওয়া নিয়ে ফের শঙ্কা দেখা দিয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর