Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ১৪:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১৪:৩৭
কোটি টাকার চেয়ে স্ত্রী-সন্তানের ভালবাসা অনেক ঊর্ধ্বে
অনলাইন ডেস্ক
কোটি টাকার চেয়ে স্ত্রী-সন্তানের ভালবাসা অনেক ঊর্ধ্বে

আর মাত্র কয়েকদিন পরই শুরু হচ্ছে কোটি টাকার টি-টেন ক্রিকেট লিগ।  এই টুর্নামেন্টে পাঞ্জাবি লিজেন্ডসের আইকন ও ক্যাপ্টেন নির্বাচিত হয়েছিলেন পাকিস্তানের অল-রাউন্ডার শোয়েব মালিক।  কিন্তু সদ্য বাবা হয়েছেন তিনি।  তাই সকল প্রলোভন উপেক্ষা করে স্ত্রী সানিয়া মির্জা আর নবজাতক সন্তানের পাশে থাকতে এই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

প্রথম মৌসুমে পাঞ্জাবি লিজেন্ডসের হয়ে ৫ ম্যাচে ১৯১ রান করে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন শোয়েব। তবে এবারে আইকন ক্রিকেটারের সার্ভিস পাচ্ছে না পাঞ্জাবি ব্রিগেড। নিজের টুইটার অ্যাকাউন্টে শোয়েব লিখেছেন, 'মিশ্র অনুভূতি নিয়ে লিখছি, পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য এই মৌসুমে পাঞ্জাবি লিজেন্ডস দলের সঙ্গে যুক্ত থাকতে পারছি না। সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল। আমার স্ত্রী মনে করেন আমি খেলব। তবে যেকোনও বিষয়ের ঊর্ধ্বে পরিবার। আশা করি সবাই বিষয়টি বুঝতে পারবেন।'

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার মতই শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সানিয়ার পুত্রসন্তান আগমনের খবর শোয়েবই প্রথমবার জানিয়েছিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে। পরের দিনেই নিজের পুত্রের নাম ইজহান মির্জা মালিক রাখা হয়েছে বলে সমর্থকদের জানান তিনি। সানিয়াও জোড়া ছবি পোস্ট করেছেন পুত্র সন্তান জন্মের পরে।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow