Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৮ ১১:৫৫
আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ১১:৫৬

আগামী বছর আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি

অনলাইন ডেস্ক

আগামী বছর আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি

রাশিয়া বিশ্বকাপ থেকে শোচনীয় বিদায়ের পর আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত আর কোনও ম্যাচে দেখা যায়নি ফুটবল সুপারস্টার লিওনেল মেসিকে। তবে তিনি আগামী বছর নাগাদ আর্জেন্টিনা দলে ফিরতে পারেন বলে ধারণা করছেন দলটির ম্যানেজার হোর্হে বুরুচাগা। এ ব্যাপারে এখনও কোন দিন তারিখ ধার্য হয়নি বলে জানিয়েছেন তিনি।

বিশ্বকাপে বাজে পারফম্যান্সের পর আর্জেন্টিনা ফুটবলে পরিবর্তনের হাওয়া লেগেছে। কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে হোর্হে সাম্পাওলিকে। আপাতত অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলের দায়িত্বে আছেন লিওনেল স্ক্যালোনি। নতুন কোচের অধীনে খেলছেও তরুণ এক দলই। সে দলে না থেকেও মেসি আছেন। স্ক্যালোনির অধীনে চার ম্যাচে মেসির ১০ নম্বর জার্সি পরে খেলেননি কেউ। তবে এত কিছুর পরেও বার্সেলোনা অধিনায়ক আন্তর্জাতিক ফুটবলে তার ফেরা নিয়ে কিছুই জানাননি।

বুরুচাগা অবশ্য মেসির ফেরার ব্যাপারে দৃঢ় বিশ্বাসী। তার মতে আগামী বছর ব্রাজিলে অনুষ্ঠেয় কোপা আমেরিকার জন্য ঠিক সময়েই দলে ফিরবেন মেসি। সাবেক আর্জেন্টাইন ফরোয়ার্ড গোল ডট কমকে বলেন, ‘এখনো মেসির ফেরার কোনো তারিখ ধার্য করা হয়নি এবং এই বছর শেষ হবার আগে সে ফিরবেও না। তবে সে আর কখনো জাতীয় দলে ফিরবে না সেটা সম্ভব হতেই পারে না। এটা (মেসির বিরতি) ক্ষণস্থায়ী।’

তিনি আরও বলেন,‘আমি নিশ্চিত যে- আগামী বছর সে আবারো আর্জেন্টিনা জাতীয় দলে ফিরবে।’

শনিবার সকালে ঘরের মাঠ স্তাদিও মারিও আলবার্তো কেম্পেসে মেক্সিকোকে আতিথেয়তা দেবে মেসি-হীন আর্জেন্টিনা। এর চার দিন পর এস্তাদিও মালভিনাস আর্জেন্টিনাসে মেক্সিকোর বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য