Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ০৮:৪৯ অনলাইন ভার্সন
উনাদকটকে ছেড়ে স্মিথকে ধরে রাখল রাজস্থান
অনলাইন ডেস্ক
উনাদকটকে ছেড়ে স্মিথকে ধরে রাখল রাজস্থান

গত মৌসুমে আইপিএলে তিনিই ছিলেন সবথেকে দামি ভারতীয় ক্রিকেটার। আর এবার ১১.৫ কোটির জয়দেব উনাদকটকে দলেই রাখল না রাজস্থান। যার ফলে ফের নিলামে উঠছেন বাঁহাতি এই স্পিডস্টার। তাঁর সঙ্গে অরুনীত সিং, অঙ্কিত শর্মা ও যতীন সাক্সেনাকেও ছেড়ে দিল তাঁরা। এছাড়াও বিদেশি ক্রিকেটারদের মধ্যে দুই অজি তারকাসহ দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার-ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনকেও আর দলে রাখেনি তারা। 

উল্লেখযোগ্যভাবে, নির্বাসিত স্টিভ স্মিথকে ধরে রেখেছে রাজস্থান। সেই সঙ্গে তিন ব্রিটিশ তারকা জস বাটলার, বেন স্টোকস ও জোফরা আরচারসহ ঈশ সোধিকেও ধরে রেখেছে তারা।

প্রসঙ্গত, গত বছর বল বিকৃতি কাণ্ডে অজি তারকা স্টিভ স্মিথের নাম জড়িয়ে যাওয়ার পর তাঁকে অধিনায়ক পদ থেকে সরিয়ে দেয় রাজস্থান। পরে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশনের নির্দেশে স্টিভ স্মিথকে ব্যান করে বিসিসিআই। বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকার দায়ে সে সময় স্টিভ স্মিথসহ ডেভিড ওয়ার্নার ও বেনক্রফ্টকেও আইপিএল থেকে ব্যান করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যার ফলে ২০১৮ আইপিএলে অংশগ্রহণ করতে পারেননি এই তিন তারকাই। তবে এবার ১২ মাসের নির্বাসন কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট। ইতিমধ্যেই ঘরোয়ো ক্রিকেট খেলতে শুরু করেছেন অজি তারাকারা। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow