২০ নভেম্বর, ২০১৮ ১২:০৮

সিরিজ শুরুর আগেই বাগযুদ্ধ, কোহলিকে কামিন্সের কটাক্ষ

অনলাইন ডেস্ক

সিরিজ শুরুর আগেই বাগযুদ্ধ, কোহলিকে কামিন্সের কটাক্ষ

অস্ট্রেলিয়া-ভারত ম্যাচ মানেই উত্তেজনা। বাইশ গজের উত্তাপ ছড়িয়ে পড়ে মাঠের বাইরেও। এবারও অস্ট্রেলিয়া-ভারত সিরিজকে সামনে রেখে এরই মধ্যে শুরু হয়ে গেছে তর্ক-বিতর্ক। অস্ট্রেলিয়ান ক্রিকেটারেরা আগেই বলেছিলেন, তারা আর মাঠে নেমে স্লেজ করতে চান না। অন্যদিকে, ভারত ছাড়ার আগে সাংবাদিক বৈঠকে বিরাট কোহলি জানিয়ে দেন, ভারতীয় দলের কোন ক্রিকেটার আগে থেকে স্লেজিং করবে না। তবে অজিরা স্লেজিং করলে তার দলও পাল্টা দেবে। ভারতীয় দল অস্ট্রেলিয়া পৌঁছতেই এবার মুখ খুললেন অজি পেসার প্যাট কামিন্স। কোহলিকে পাল্টা জবাব দিলেন কামিন্স।

প্রথমেই কোহলির প্রসঙ্গ টেনে কামিন্স বলেন, "সেদিন প্রচারমাধ্যমে দেখলাম কোহলি বলছে, ও স্লেজিং করতে চায় না। আমার কিন্তু বিশ্বাস হয় না। কোহলি বাগযুদ্ধে জড়িয়ে না পড়লেই আমি অবাক হব। ওই ধরনের পরিস্থিতির মধ্যেই কোহলি ওর সেরাটা বার করে আনতে পারে।" 

অজি এই ফাস্ট বোলার আরও বলেন, "আমরা আমাদের জায়গা ছাড়ব না। সমানে সমানে লড়াই হবে। সব ব্যাপারেই টক্কর হবে। ওরা যা বলবে, তার জবাব পাবে। বাকিদের সঙ্গে মাঠে যে রকম আচরণ করি, কোহলির সঙ্গেও সে রকমই আচরণ করব। আমার মনে হয়, দু'দলের ক্রিকেটারদের মধ্যেই মাঠে আবেগের প্রকাশ দেখতে পাবেন।"


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর