২১ নভেম্বর, ২০১৮ ১৬:২৭

বিয়ের পর 'রিমোট' হাতছাড়া হয়েছে বিরাটের!

অনলাইন ডেস্ক

বিয়ের পর 'রিমোট' হাতছাড়া হয়েছে বিরাটের!

বিরাট কোহলি ও অানুশকা শর্মা। ক্রিকেট-বলি জুটি তাদের সম্পর্কের গোঁড়া পত্তন করেছিলেন একটি বিজ্ঞাপনের হাত ধরে। সেটি ছিল একটি শ্যাম্পুর বিজ্ঞাপন। এরপর তাদের দ্বিতীয়বার দেখা যায় একটি পোশাক প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে। 

গত বছর সেই বিজ্ঞাপন দেখেই বিরাট-অানুশকার বিয়ে নিয়ে তোলপাড় হয়েছিল ভারতীয় সংবাদ মাধ্যমের একাংশ। যতবারই বিরুষ্কা জুটির বিয়ে নিয়ে জল্পনা হয়েছে, ততবারই শিরোনামে এসেছে শ্যাম্পুর বিজ্ঞাপনটি। এবার আরও একবার শিরোনামে সেই বিজ্ঞাপন।

২০১৭ সালে সম্প্রচারিত সেই বিজ্ঞাপনে আমরা দেখেছিলাম, একে অপরের খেয়াল রাখার, সঙ্গে থাকার অঙ্গীকার করছেন বিরাট-অানুশকার। ঘটনাচক্রে সেই বিজ্ঞাপন বাজারে আসার পরপরই সাত পাকে বাঁধা পড়েছিলেন এই ক্রিকেট-বলি জুটি। 

২০১৭ সালের ১২ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেন তারা। আগামী মাসেই তাদের বিয়ের বর্ষপূর্তি। এরই মধ্যে আরও এক বিজ্ঞাপনে বিরাট-অানুশকাকে কাস্ট করে হৈ চৈ ফেলে দিয়েছে বিজ্ঞাপনটি।

বিরাট-অানুশকার বিয়ের বছর খানেকের মাথায় আরও এক বিজ্ঞাপন নিয়ে তোলপাড় হয়েছে জাতীয় স্তরের সংবাদমাধ্যমগুলো। সেই বিজ্ঞাপনের মূল বিষয়বস্তু, বিয়ের এক বছর পর কেমন চলছে নব-দম্পতির সম্পর্ক।

'আমি সব সময় তোমার খেয়াল রাখব', অানুশকাকে দেওয়া এই প্রতিশ্রুতি আদৌ কি রক্ষা করতে পেরেছেন বিরাট? হ্যাঁ, বিরাট তা পেরেছেন। অানুশকা নিজ মুখেই স্বীকার করে নিয়েছেন সেই কথা। তবে এখানেও আছে টুইস্ট।

বিয়ের পর টিভি রিমোট, এসি রিমোট, জীবনের রিমোট, সবই না কি হাতছাড়া হয়ে যায়! এই সংলাপ রয়েছে বিরাটের মুখে। পাল্টা অানুশকার মুখেও শোনা গেল, এখানে ওখানে পোশাক ছড়িয়ে ছিটিয়ে রাখা, সকাল হতে না হতেই জানালার পর্দা সরিয়ে দেওয়া, আরও কত কিছুই না পোহাতে হয় বিয়ের পর। 

তবে এতে প্রেমে কিন্তু কোনও ছেদ পড়েনি। যেটা হয়েছে, সম্পর্ক আরও মধুর হয়েছে, যেমনটা ছিল বিয়ের আগেও। অঙ্গীকার থেকেছে অটুট। এই বিজ্ঞাপন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অানুশকা লিখেছেন, প্রতিদিন প্রেম উপভোগ করছি। 

বিডি প্রতিদিন/২১ নভেম্বর ২০১৮/আরাফাত

সর্বশেষ খবর