২২ নভেম্বর, ২০১৮ ১৩:৪২

রোনালদো-জর্জিনার বিয়ের ভেন্যু চূড়ান্ত!

অনলাইন ডেস্ক

রোনালদো-জর্জিনার বিয়ের ভেন্যু চূড়ান্ত!

দুই বছর আগে স্প্যানিশ সুন্দরী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পর্তুগিজ ফুটবল তারকা। শুধু প্রেম নয়, গত বছর রোনালদোর সন্তানের মা হয়েছেন জর্জিনা। এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি তাদের কন্যাসন্তানের জন্মদিন পালনে লন্ডন সফরে গিয়েছিলেন এই যুগল। 

এবার সেই প্রেমিকাকেই বিয়ে করতে যাচ্ছেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এই বিয়ে নিয়ে প্রথম থেকেই চলছে লুকোচুরি। দুজনের আংটি বদলের মতো ঘটনাও ঘটেছে গোপনে। এবার বিয়ের ভেন্যুটাও গোপনেই নির্ধারণ করে ফেলেছেন তারা।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো এমনটাই দাবি করেছে। দ্য ডেইলি মেইল, দ্য সান-এর মতো সংবাদ মাধ্যমগুলো দাবি করছে, এরই মধ্যে নিজেদের বিয়ের ভেন্যু নির্ধারণ করে ফেলেছে রোনালদো-জর্জিনা। 

সংবাদ মাধ্যমগুলো জানায়, পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা নিজের বিয়ের জন্য জর্জিনাকে নিয়ে ইতালির একটি চার্চ পরিদর্শনে যান। ধারণা করা হচ্ছে এই চার্চেই বিয়ে করবেন তারা। ১৯৬৯ সালে ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত হয় এই চার্চটি। তুরিনের ‘দ্য মাদার অব গড’ নামের এই চার্চের ভেতরে অনেকটা সময় কাটান রোনালদো-জর্জিনা জুটি। 

তাদের বের হয়ে আসার একটি ছবি, সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়াতেই এই ধারণা আরও শক্ত হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর