Bangladesh Pratidin

প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:০০ অনলাইন ভার্সন
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৭:২৭
স্যামুয়েলসকে ফেরালেন রুবেল
অনলাইন ডেস্ক
স্যামুয়েলসকে ফেরালেন রুবেল

ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম সিরিজে রবিবার দুপুরে মাঠে নেমেছেন টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ফিল্ডিংয়ে মাশরাফিরা।

ব্যাটিংয়ে নেমেছিলেন কাইরন পাওয়েল ও শাই হোপ। উদ্বোধনী জুটিতে তারা করেছেন ২৭ রান। সাকিবের বোলিং তোপে রুবেল হোসেনের ক্যাচে আউট হন পাওয়েল। ২৭ বোলে ১০ রান নিতে পেরেছেন তিনি।

এরপর সাজঘরে ফেরেন ড্যারেন ব্রাভো। মাশরাফির বোলিং তোপে তামিমের ক্যাচে আউট হন ব্রাভো। এরপর আরও একটি উইকেট নেন নড়াইল এক্সপ্রেস। মাশরাফির বোলিংয়ে মেহেদী হাসানের ক্যাচে আউট হন শাই হোপ।

এরপর মেহেদীর বোলিং তোপে বোল্ড আউট হন শিমরন হেটমায়ার। ১৩ বোলে ৬ রান নেন তিনি।

এরপর ক্যারিবীয় অধিনায়ক রোভম্যান পাওয়েল সাজঘরে পাঠান মাশরাফি। মাশরাফির বোলে ক্যাচ ধরেন লিটন দাস। ক্যারিবীয় অধিনায়ক ২৫ বলে সংগ্রহ করতে পেরেছেন ১৪ রান।

এরপর রুবেলে বোলিং তোপে লিটনের ক্যাচে আউট হন মারলন স্যামুয়েলস। ৪৮ বোলে ২৫ রান সংগ্রহ তার।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ক্যারিবীয়রা ৬ উইকেট হারিয়ে ৪১ ওভারে ১৩৪ রান সংগ্রহ করতে পেরেছেন। ক্রিজে আছেন রোস্টন চেজ ও কেমো পল।

মাশরাফি নিয়েছেন তিনটি উইকেট। আর সাকিব, মিরাজ ও রুবেল নিয়েছেন একটি করে।

সম্প্রতিই ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে দুই ম্যাচে টেস্টে সিরিজে হোয়াইওয়াশ করেছে টাইগাররা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে দলের নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। আর ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার নেই। তার পরিবর্তে বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট খেলতে আসে কার্লোস ব্র্যাথওয়েটের নেতৃত্বে। টাইগারদের বিপক্ষে টেস্ট সিরিজে ধবলধোলাই হয়েছে ক্যারিবীয়রা। আর ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াডে ক্যারিবীয়দের নেতৃত্ব দিচ্ছেন অলরাউন্ডার রোভম্যান পাওয়েল।

বিডি প্রতিদিন/০৯ ডিসেম্বর ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow