১০ ডিসেম্বর, ২০১৮ ১০:১৯

বেফাঁস মন্তব্য, আবারও ট্রোলড রমিজ রাজা!

অনলাইন ডেস্ক

বেফাঁস মন্তব্য, আবারও ট্রোলড রমিজ রাজা!

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ার যুগে কোনকিছুই যেন ক্ষমার যোগ্য নয়! নেটিজেনরা বসেই রয়েছেন ইস্যু খুঁজে বের করে ট্রোলড করার জন্য। এবার তাঁদের টার্গেট যেমন পাকিস্তানের জনপ্রিয় ধারাভাষ্যকার ও উপস্থাপক রমিজ রাজা।

তবে এই প্রথম নয়! এর আগেও একের পর এক বেফাঁস মন্তব্য করে তিনি ট্রোলড হয়েছেন সাবেক এই ক্রিকেট তারকা।  সেই ধারাবহিকতায় আরও একবার এমন কাণ্ড বাঁধিয়ে বসলেন। আর তাতেই কয়েক ঘণ্টার মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসির খোরাক হয়ে গেলেন।

ঘটনার সূত্রপাত নিউজিল্যান্ড-পাকিস্তান সিরিজের শেষ ম্যাচে। সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তানকে ১২৩ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে নিউজিল্যান্ড। আরব আমিরশাহী এখন পাকিস্তানের ঘরের মাঠ হিসাবে বিবেচিত হয়। ফলে ঘরের মাঠে পাকিস্তানকে হারানোটা অবশ্যই কিউইদের জন্য অনেক বড় সাফল্য। তার উপর এই জয় নিউজিল্যান্ডকে আরও এক রেকর্ডের সামনে দাঁড় করিয়েছে। শেষবার ১৯৬৯ সালে পাকিস্তানের বিরুদ্ধে তারা অ্যাওয়ে সিরিজ জিতেছিল। অর্থাৎ ৪৯ বছর বাদে আবার অ্যাওয়ে সিরিজ জয়। তাই নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন রামিজ। আর তাতেই বিপত্তি!  

রমিজ উইলিয়ামসনকে জিজ্ঞেস করেন, ''এমন একটা দারুণ মুহূর্ত গড়ার জন্য ৪৯ বছর ধরে অপেক্ষা করতে হয়েছে তোমাকে…''। রমিজের কথা শেষ হতে না হতেই ভ্রু কুঁচকে ফেলেন উইলিয়ামসন। মুখে হাসি টেনে বলেন, ''আমি কিন্তু ৪৯ বছর ধরে অপেক্ষা করিনি। কারণ আমার বয়স এখনও ৪৯ হয়নি।'' উইলিয়ামসনের বয়স এখন ২৮। 

রমিজকে ভুলটা ধরিয়ে দিয়েই সজোরে হেসে ওঠেন কিউই অধিনায়ক। রামিজ কার্যত অপ্রস্তুত হয়ে পড়েন নিজের ভুল বুঝতে পেরে। পরিস্থিতি হালকা করে অবশেষে উইলিয়ামসন এত বড় জয়ের জন্য নিজের প্রতিক্রিয়া জানান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর