১৪ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৩

টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

অনলাইন ডেস্ক

টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

ফাইল ছবি

টেস্ট সিরিজে দুর্দান্ত জয়ের পর প্রথম ওয়ানডেতেও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় তুলে নেয় টাইগাররা। তবে হেরে যায় তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে। তাই তিন ম্যাচ সিরিজের আজ দ্বিতীয় ওয়ানডেতে ট্রফি নিজেদের করতে চায় স্বাগতিকরা। আর সেই লক্ষ্যেই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজকের এই শিরোপা নির্ধারণী ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এর আগে বৃহস্পতিবার মাশরাফি বলেন, বছরের শুরুর ধারাবাহিকতায় শেষটাও তারা জয়েই করতে চাইছেন এবং সেজন্য যা করণীয় তা সিরিজের শেষ ওয়ানডেতে করে দেখাবেন। 

টাইগার অধিনায়ক বলেন, ‘জয় দিয়ে শেষ করতে পারলে বেশ ভাল হবে। প্রথম ম্যাচের পর বলেছিলাম বছরের জয়ের যে হার তাতে জিততে পারলে খুব ভাল হবে। আর শুক্রবার অবশ্যই উইনিং সাইডে করতে পারলে ভাল হবে।’

অন্যদিকে, ছাড় দিতে নারাজ ক্যারিবিয়ান দলপতি রোভম্যান পাওয়েলও। সিলেটের উইকেট দেখে তার মনে হয়েছে মিরপুরে দ্বিতীয় ম্যাচের ধারাবাহিকতায় শেষ ম্যাচে এখানেও জয় কঠিন হবে না। আর সেই লক্ষ্যে নিজেদের ব্যাটিং ইউনিটকে আরও ধারালো দেখতে চান তিনি।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহদি হাসান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
চন্দরপল হেমরাজ, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, কেমো পল, কেমার রোচ, দেবেন্দ্র বিশু, ফ্যাবিয়ান অ্যালেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর