Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৫ অনলাইন ভার্সন
সাকিবের খেলা নিয়ে শঙ্কা!
অনলাইন ডেস্ক
সাকিবের খেলা নিয়ে শঙ্কা!
সংগৃহীত ছবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে সিরিজ জয়ের পর আগামীকাল থেকে শুরু হচ্ছে টি-২০ মিশন। তার আগেই ঘটলো দুর্ঘটনা। আজ অনুশীলনে পায়ের গোড়ালিতে ব্যথা পান সাকিব আল হাসান। 

এরপরই ড্রেসিং রুমে চলে যান তিনি। আগামীকাল প্রথম টি-২০তে তার খেলা নিয়ে তাই শঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু অভয় দিলেন হেড কোচ স্টিভ রোডস। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি জানান, সাকিব ভালো আছেন।

সকালে সিলেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক অনুশীলন করতে নামেন সাকিব। এ সময় পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাঈফউদ্দিনের করা একটি ইনসুইং ইয়র্কার তার পায়ে আঘাত করে। পরে তিনি নেট ছেড়ে ড্রেসিং রুমে চলে যান।
 
এ ব্যাপারে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, বেশ ভালোই ব্যথা পেয়েছে, বরফ দেয়া হচ্ছে। সাকিব বলেছে খুব সিরিয়াস মনে হচ্ছে না, তারপরও আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছি। পরবর্তী অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে।

আগামীকাল খেলতে পারবেন কিনা- এ ব্যাপারে দুপুরে সংবাদ সম্মেলনে সাকিব নিজেই বিস্তারিত জানাবেন বলে ধারণা করা হয়। কিন্তু সংবাদ সম্মেলনে আসেন হেড কোচ। তাহলে কি মারাত্মক ইনজুরিতে পড়েছেন সাকিব?

সংবাদ সম্মেলন শুরুর আগে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ড্রেসিং রুমে সাকিবের পায়ে বরফ দেয়া হচ্ছে বলেই তিনি সংবাদ সম্মেলনে আসেননি।

পরে রোডস বলেন, এখন সাকিব ভালো আছে। পায়ে বরফ দিচ্ছে। আমার মনে হয় না আগামীকাল তার না খেলার কোনো কারণ আছে।

উল্লেখ্য, তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে আগামীকাল সিলেটে। বাকি দুটি হবে ঢাকায় ২০ ও ২২ ডিসেম্বর।

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow