১৫ জানুয়ারি, ২০১৯ ১০:২১

পাণ্ডিয়া-রাহুলের পাশে শ্রীশান্ত

অনলাইন ডেস্ক

পাণ্ডিয়া-রাহুলের পাশে শ্রীশান্ত

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের প্রথম সিরিজ জয় কিংবা একদিনের সিরিজে অস্ট্রেলিয়ার কাছে প্রথম ম্যাচে হার। এসব আলোচনাকে ছাপিয়ে এখন ভারতীয় ক্রিকেটে এখন আলোচনার বিষয় দুই বিতর্কিত চরিত্র হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল। তবে এবার তাদের পাশে দাঁড়ালেন আরেক বিতর্কিত ক্রিকেটার এস শ্রীশান্ত। তিনি খোলামেলা জানিয়ে দেন, অনেকে এর চেয়ে বড় অন্যায় করেও পার পেয়ে গেছেন।

কফি উইথ করণ শো'তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে এখন নির্বাসনে পাণ্ডিয়া ও রাহুল। তাদের শাস্তি নিয়েও দেশটির ক্রিকেট বোর্ডের ভেতরে চলছে নাটক। এসবের মাঝেই পাণ্ডিয়া-রাহুল বিতর্ক নিয়ে মুখ খুললেন শ্রীশান্ত। 

দুই ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, "হ্যাঁ যেটা ঘটেছে সেটা ভুল। তারা যেটা বলেছে সেটা ভুল। কিন্তু আগে আরও অনেকে রয়েছে যারা এর থেকেও বেশি অন্যায় করেছে। এবং তারা এখনও খেলছে। শুধুমাত্র ক্রিকেট নয়, অন্যান্য খেলাধুলোতেও। সেই সব লোকেরাই এখন মন্তব্য করছে। তাই তারা সুযোগ পেলেই ক্ষুধার্ত বাঘের মতো ঝাঁপিয়ে পড়ে।"

সেই সঙ্গে বিশ্বকাপের কথা মনে করিয়ে দিয়ে শ্রীশান্ত বলেন,"আমি শুধু এটুকুই বলব, যে ওরা যেটা করেছে সেটা অন্যায়। কিন্তু বিশ্বকাপ একেবারে দোরগোড়ায়। হার্দিক এবং রাহুল দুজনেই ভালো ক্রিকেটার। ওরা দু'জনেই ম্যাচ উইনার্স। পরে হোক বা আগে দু'জনেই মাঠে ফিরবে আবার। ক্রিকেট ছেড়ে দূরে থাকাটা যে কতটা কঠিন সেটা বুঝি। আমি মনে করি বিসিসিআই ওদের খুব শীঘ্রই খেলার অনুমতি দেবে।"    


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর