১৮ জানুয়ারি, ২০১৯ ০৫:০৪

মানুষ মাত্রই ভুল হয়! হার্দিক-রাহুল ইস্যুতে বললেন সৌরভ

অনলাইন ডেস্ক

মানুষ মাত্রই ভুল হয়! হার্দিক-রাহুল ইস্যুতে বললেন সৌরভ

মানুষ মাত্রেরই ভুল হয়! তাই ‘কফি উইথ করণ’ টিভি শোয়ে হার্দিক পান্ডিয়া-লোকেশ রাহুলের মন্তব্য নিয়ে তৈরি হওযা বিতর্কের 'সমাপ্তি' টানতে চাইছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দুই ক্রিকেটার এই ঘটনা থেকে শিক্ষা নেবেন বলেও আশাবাদী প্রাক্তন এই ভারত অধিনায়ক।

বৃহস্পতিবার কলকাতায় এক অনুষ্ঠানে সৌরভ বলেন, “প্রত্যেক মানুষেরই ভুল হয়। তাই এটা নিয়ে বেশি পানিঘোলা করার দরকার নেই। আমি নিশ্চিত, ওরা ব্যাপারটা উপলব্ধি করবে। এবং এই ঘটনা থেকে মানুষ হিসেবে উন্নতি করবে। আর আমরা যন্ত্র নই, মানুষ। সব সময় নিখুঁত থাকা সম্ভব নয়। এই ঘটনাকে পিছনে ফেলে তাই এগিয়ে চলতে হবে। এমন যাতে আর না হয়, তা নিশ্চিত করতে হবে।”

সৌরভ অবশ্য ‘কফি উইথ করণ’ টিভি শোয়ের ওই এপিসোড দেখেননি। তবে অধিকাংশ ক্রিকেটারই যে মানুষ হিসেবে ‘গ্রেট’ তা জানিয়েছেন নির্দ্বিধায়। সৌরভ বলেছেন, “ক্রিকেটাররা সাধারণত নম্রই হয়। তবে এক-আধজন ভুল করে বসে। কিন্তু আমি অধিকাংশকেই চিনি। আর ওরা মানুষ হিসেবে দুর্দান্ত।” 

প্রসঙ্গত, ভারতের ক্রিকেট বোর্ডের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দুই ক্রিকেটারকে নির্বাসিত করা হয়েছে। দুই জনকেই দু’বার শোকজ করেছে বোর্ড। বৃহস্পতিবারই সুপ্রিম কোর্টে তদন্তের সুবিধার্থে ওম্বাডসম্যান নিয়োগের দাবি করেছে প্রশাসকদের কমিটি বা সিওএ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর