Bangladesh Pratidin

ফোকাস

  • চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭০ জনের মরদেহ উদ্ধার, আরও থাকতে পারে: আইজিপি
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০১৯ ০৯:২১ অনলাইন ভার্সন
সিরিজ নির্ধারণী ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ফিল্ডিংয়ে ভারত
অনলাইন ডেস্ক
সিরিজ নির্ধারণী ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ফিল্ডিংয়ে ভারত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটিতে ১-১ জয়ে সমতায় থাকা অস্ট্রেলিয়া ও ভারতের আজকের ম্যাচটি অলিখিত ফাইনালে রূপ নিয়েছে। সিরিজ নির্ধারণী এ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। 

ভারতের হয়ে এই ম্যাচে আন্তর্জাতিক অভিষেক হয়েছে অলরাউন্ডার বিজয় শংকরের। পেসার মোহাম্মদ সিরাজের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন তিনি। এছাড়া প্রথম একাদশে আরও দুটি রদবদল করে টিম ইন্ডিয়া। আম্বাতি রায়ুড়ুর জায়গায় সুযোগ পেয়েছেন কেদার যাদব। চায়নাম্যান কুলদীপ যাদবের বদলে দলে ঢুকেছেন স্পিনার যুবেন্দ্র চাহাল। 
 
প্রথম একাদশে জোড়া রদবদল ঘটায় অস্ট্রেলিয়াও। পিঠের চোটের জন্য মাঠে নামতে পারেননি জেসন বেহরেনডর্ফ। তার জায়গায় সুযোগ পেয়েছেন বিলি স্ট্যানলেক। স্পিনার নাথান লায়নের পরিবর্তে প্রথম এগারোয় ঢুকেছেন অ্যাডাম জাম্পা। 

ভারত একাদশ : শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), দীনেশ কার্তিক, বিজয় শংকর, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি ও যুবেন্দ্র চাহাল। 

অস্ট্রেলিয়া একাদশ: অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার), অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাওয়াজা, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টোইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, বিলি স্ট্যানলেক, পিটাড সিডল ও অ্যাডাম জাম্পা। 
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow