Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৯ ১৪:৩২ অনলাইন ভার্সন
তৃতীয়বারের মতো বুধবার গোপালগঞ্জে বসছে বিপিএল ফুটবলের আসর
অনলাইন ডেস্ক
তৃতীয়বারের মতো বুধবার গোপালগঞ্জে বসছে বিপিএল ফুটবলের আসর

তৃতীয়বারের মতো গোপালগঞ্জে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের (বিপিএল) আসর বসছে। আসছে ২৩ জানুয়ারি (বুধবার) শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে উদ্বোধনী খেলার মধ্য দিয়ে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট। এবারের আসরে ১৩টি দল অংশ নিচ্ছে। 

উদ্বোধনী খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব মুখোমুখি হবে। এরই মধ্যে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের হোম ভেন্যু হিসেবে প্রস্তুত করা হয়েছে শেখ ফুজলুল হক মণি স্টেডিয়ামকে।

এর আগে ২০১২ সালে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের হোম ভেন্যু হিসেবে গোপালগঞ্জে প্রথমবার বিপিএল’র আসর বসে। ২০১৬ সালে একই ভেন্যুতে দ্বিতীয়বার আসর বসে গোপালগঞ্জে। 

এবারের আসরে যেসব দল অংশ নিচ্ছে, সেগুলো হলো- মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড, আবাহনী লিমিটেড ঢাকা, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড, চিটাগাং আবাহনী লিমিটেড, সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংসদ, নওফেল স্পোর্টিং ক্লাব, বসুন্ধরা কিং, টিম বিজেএমসি, ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড ও রহমতগঞ্জ এমএফএস। এসব দলের মোট ২৪টি খেলা এ মাঠে অনুষ্ঠিত হবে।

সুষ্ঠু ও সুন্দরভাবে বিপিএল'র গোপালগঞ্জ ভেন্যুর খেলাগুলো শেষ করার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছে গোপালগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। এরই মধ্যে মাঠ প্রস্তুত, স্টেডিয়ামের দর্শক গ্যালারি রং করা, খেলোয়াড়দের থাকা-খাওয়া, অনুশীলন, নিরাপত্তার কাজসহ যাবতীয় কাজ শেষ হয়েছে। 

ক্রীড়ামোদী দর্শকদের মাঠে ফিরিয়ে আনতে শহরের অলি-গলি ও গ্রামের হাট-বাজারে মাইকিং করে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow