২১ জানুয়ারি, ২০১৯ ০২:৩৮

হাডার্সফিল্ডের মাঠে দাপুটে জয় পেল ম্যান সিটি

অনলাইন ডেস্ক

হাডার্সফিল্ডের মাঠে দাপুটে জয় পেল ম্যান সিটি

সংগৃহীত ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দিকে থাকা হাডার্সফিল্ড টাউনের বিরুদ্ধে দাপুটে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে রোববার স্থানীয় সময় দুপুরে প্রতিপক্ষের ভুলে এগিয়ে থেকে ৩-০ গোলে জেতে গতবারের চ্যাম্পিয়নরা।

হাডর্সফিল্ডের বিপক্ষে নামার আগে শেষ তিন ম্যাচে ম্যান সিটির গোল সংখ্যা ১৯। আর সেখানে হাডর্সফিল্ডের পুরো মৌসুমে গোল সংখ্যা ১৬! বোঝাই যাচ্ছিল সিটিজেনদের বিপক্ষে অবধারিতভবেই হারতে যাচ্ছে তারা। ম্যাচ শেষে হলোও তাই। তিনটি গোল আসে দানিলো, সানে এবং স্টার্লিংয়ের পা থেকে।

শুরু থেকে অতিথিদের মাঠে বল নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে সিটি। দীর্ঘদিন পর এদিন একাদশে ফেরে ডি ব্রুয়েন এবং আগুয়েরো। ১৮ মিনিটে গোলও পেয়ে যায় তারা।

ওয়াকারের ক্রস থেকে সিটিজেনদের হয়ে মৌসুমের শততম গোলটি করেন ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানিলো। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের ভেতর তারাই একমাত্র ক্লাব যারা একশো গোলের মাইলফলক স্পর্শ করলো। প্রথমার্ধে ঐ এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় পেপ গার্দিওলা বাহিনী।

বিরতি থেকে ফিরে প্রথম ১৫ মিনিটে দুই গোল আদায় করে নেয় সিটিজেনরা। ৫৪ মিনিটে লিরয়ে সানের ক্রস থেকে ডাইভিং হেডে গোল করেন রহিম স্টার্লিং। এর ঠিক দুই মিনিট পর আগুয়েরোর হেডে বাড়ানো বল থেকে সুন্দর করে সেটিকে জালে জড়ান জার্মান সেনসেশন লিরয়ে সানে।

লিগে ২৩ ম্যাচে ১৮ জয় ও দুই ড্রয়ে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫৬। ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর