Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৯ ২২:৪০ অনলাইন ভার্সন
কোহলির সফরসঙ্গী হয়ে ট্রোলড আনুশকা
অনলাইন ডেস্ক
কোহলির সফরসঙ্গী হয়ে ট্রোলড আনুশকা
সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক সিরিজ জয়ের পর রবিবার নিউজিল্যান্ডে পৌঁছেছে ভারত। কিউইদের বিরুদ্ধে পাঁচটি ওয়ানডে এবং তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে কোহলি বাহিনী।

অস্ট্রেলিয়ার পর কোহলিদের সঙ্গে এবার নিউজিল্যান্ডে উড়ে গেছেন বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা। অকল্যান্ড বিমানবন্দর দুই লাভ বার্ডের ছবি ভাইরাল হতেই ছবি চালাচালি করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। পোস্ট-কমেন্টে ঝড় তুলে নেটিজেনের সিংহভাগই প্রশ্ন তুলে দিয়ে লিখেছেন, ‘আনুশকা কি এবার তবে বোর্ডের দত্তক কন্যা’। 

বছরের শুরুতে অস্ট্রেলিয়াও গিয়েছিলেন ‘পিকে গার্ল’। সেখানেই কোহলির সঙ্গে নতুন বছর সেলিব্রেশন করেন তিনি। তখনও নেটিজেন বৃত্তে ট্রোলড হন আনুশকা। সেবার অনেকেই ভ্রু কুচকে বলেছিলেন, জিরো ফ্লপ হতে কোহলিকে হাতিয়ার করে নাকি লাইমলাইটে থাকতে চান আনুশকা। এবার একধাপ উপড়ে উঠে নেটিজেন প্রশ্ন তুলেছে, বোর্ড আনুশকার ব্যাপারে কী ভাবছে?

অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ডের মাটিতেও বোর্ডের খরচেই দলের সঙ্গে উড়ে গেছেন বিরাট কোহলির স্ত্রী আনুশকা। যা দেখে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি বারবার কেন দলের সঙ্গে ঘুরে বেড়ান সেই নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেন। বোর্ডই বা কেন আনুশকাকে দলের সঙ্গে থাকার অনুমতি দেয়, সেই প্রশ্নও তুলে ধরেছেন তারা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow