Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৩১

লিগ ফুটবল মাতাচ্ছেন রোনালদো

অনলাইন ডেস্ক

লিগ ফুটবল মাতাচ্ছেন রোনালদো

২৪ ম্যাচে ৬৬ পয়েন্ট। বোঝাই যাচ্ছে, ‘দ্য ওল্ড লেডি’ জুভেন্টাসের টানা আটবার সেরি আ জেতা কার্যত নিশ্চিত। লিগ টেবলে দু'নম্বর নাপোলি ১৪ পয়েন্ট পিছনে। হয়তো সেই কারণে জুভেন্টাসের দ্রুত উত্থানের থেকে আগ্রহ বেশি ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন কী নজির গড়লেন তা নিয়ে।

তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে শুক্রবারও হতাশ করলেন না পর্তুগিজ তারকা। ১৯ নম্বর ফ্রোসিনোনেকে ৩-০ হারাল জুভেন্টাস। রোনালদো যথারীতি স্কোর লাইনে নাম তুললেন (তৃতীয় গোল, ৬৩ মিনিটে)। সেই সঙ্গে খেলা শুরু হতেই পাওলো দিবালাকে দিয়ে গোল করালেন অসাধারণ পাসে। অন্য গোল লিয়োনার্দো বোনুচ্চির। 

ম্যাচের সেরা অবশ্যই রোনালদো। ক্লান্তিহীন ভাবে তিনি নজির গড়ছেন। সেরি আয় টানা তিন ম্যাচে গোল করলেন। করালেনও। ইউরোপে সেরা পাঁচ লিগে যে নজির রোনালদো আগেও গড়েছেন। ২০১৪-য় রিয়াল মাদ্রিদে খেলার সময় লা লিগায়। সেরি আ-য় এখনই তার ১৯ গোল! রোনালদোই এখন লিগে সর্বোচ্চ গোলদাতা। গোলও করিয়েছেন আটটি। কে বলবে রিয়াল থেকে জুভেন্টাসে এসে শুরুর দিকে ছন্দ পাচ্ছিলেন না।

ফ্রোসিনোনে ম্যাচের পরে জুভেন্টাসে ম্যানেজার মাস্‌সিমিলিয়ানো আলেগ্রি বেশি উচ্ছ্বসিত পাওলো দিবালাকে নিয়ে। ১০ ম্যাচ পরে আর্জেন্টিনা জাতীয় দলে লিয়োনেল মেসির সতীর্থ গোল পেলেন। পেলেন বললে কম বলা হবে। বক্সের মাথা থেকে দুরন্ত শটে জুভেন্টাসকে ১-০ এগিয়ে দেন। সঙ্গে চমকে দেন রোনালদোকে নকল করে হাত দিয়ে মুখ ঢেকে লাফিয়ে গোলের উৎসব করে। আপাতত ‘দ্য ওল্ড লেডি’-র উদ্বেগ চ্যাম্পিয়ন্স লিগে আতলেতিকো মাদ্রিদ ম্যাচ নিয়ে।

বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য