১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০১

আমি এখনও 'Universe Boss' : গেইল

অনলাইন ডেস্ক

আমি এখনও 'Universe Boss' : গেইল

ক্রিস গেইল নামটা বললেই ধামাকা-বিতর্ক এই সব শব্দ সামনে চলে আসে। পাশাপাশি দারুণ বর্ণময় এই ক্রিকেটার। পায়ে পায়ে যে বয়সটা ৩৯ হয়েছে তা কখনই মনে হয় না গেইল ফ্যানদের। 

গেইল মানেই ধামাকা। সেই গেইলই এবার আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। জানিয়ে দিয়েছেন বিশ্বকাপের পর আর জাতীয় দলের জার্সি গায়ে আন্তর্জাতিক আঙিনায় খেলতে দেখা যাবে না তাকে। তবে এই সময়েও বিন্দাস ঢঙেই উত্তর দিয়েছেন ক্রিস গেইল। এই মুহূ্র্তে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবেন গেইল। ৪০০-র বেশি আন্তর্জাতিক ম্যাচে ৪০টি শতরান। নিজের এই পারপরম্যান্স অনেকটাই পরিতৃপ্ত ক্যালিপসো দেশের ক্রিকেটার।

গেইল বলেছেন, আপনারা একজন মহান মানুষকে দেখছেন, আমি সারা পৃথিবীতে সবচেয়ে বড় খেলোয়াড়। নিশ্চয় আমি এখনও 'Universe Boss'। এটা কখনই বদলাবে না। আমি বিশ্বকাপের পর সেই খানে লাইন টানতে চলেছি। 

এদিকে, ২০১৮-র পর অনেকদিন বাদে ফের জাতীয় দলে ফিরলেন ক্রিস গেইল। তার সামনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবচেয়ে বেশি রান সংগ্রাহক হওয়ার সুযোগ সামনে। লারা একদিনের ক্রিকেটে ২৯৯ ম্যাচে ১০৪০৫ রান করেছেন। আর গেইলের ২৮৪ ম্যাচে ৯৭২৭ রানের মালিক। ব্রায়ান লারাকে টপকে যেতে আর মাত্র ৬৭৭ রান প্রয়োজন গেইলের।

বিডি প্রতিদিন/১৮ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর