১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:১৮

এমিলির হেডে আরামবাগের জয়

ময়মনসিংহ প্রতিনিধি

এমিলির হেডে আরামবাগের জয়

প্রিমিয়ার লিগে উড়ছে আরামবাগ ক্রীড়া সংঘ। সোমবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে জিতে লিগ টেবিলের পাঁচ এ অবস্থান করছে ক্লাবপাড়ার দলটি। নোফেল স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ম্যাচের স্কোরলাইন ১-০। 

শেখ রাসেলের কাছে হেরে লিগ অভিযান শুরু হয় আরামবাগের। পরের ম্যাচে মোহামেডানকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে ঘুরে দাঁড়ায় তারা। তৃতীয় ম্যাচে সাইফ এসসি, চতুর্থ ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে হারানোর পর পঞ্চম ও ষষ্ঠ ম্যাচে জয়রোধ করে শেখ জামাল ও ঢাকা আবাহনী। টানা দুই ম্যাচ হারার পর ৭ম রাউন্ডে নিজের ঘরের মাঠে আবারো সোনায় সোহাগা মারুফুল হকের শিষ্যরা। 

সোমবার প্রথমার্ধে নিজেদের কাছেই বেশিরভাগ সময় বল রাখে আরামবাগ ক্রীড়া সংঘ। ম্যাচের ৩২ মিনিটে কর্ণার পায় লাল জার্সিধারীরা। জাহিদের নেয়া ওই কর্ণার কিকটি সোজা যায় পল এমিলির মাথায়। ক্যামেরুনের এই স্ট্রাইকারের হেড থেকেই গোল উৎসবে মাতে মতিঝিল ক্লাব পাড়ার দলটি। এরপর অবশ্য কোনো দলই তেমন কোনো আক্রমণে যেতে পারেনি।

ম্যাচের আধাআধি সময় পর প্রিমিয়ার লীগে নবাগত দল নওফেল স্পোর্টিং গোল শোধে মরিয়া হয়ে উঠে। বেশিরভাগ সময়ই বল পায়ে রাখলে আক্রমণ ভাগের ফিনিশিং এর দুর্বলতায় গোলের দেখা পায়নি সাদারা। ৭১ মিনিটে মিড ফিল্ডার সাকের উল্লাহ বাপ্রান্ত থেকে বল দেয় রোমানকে। কিন্তু রোমানের মাইনাস করা বলটি পায়ে লাগাতে পারেনি গোল রক্ষকের সামনে থাকা আরেক ডিফেন্ডার ফাহিম। মিস নোয়াখালী-ফেনী-লক্ষীপুরের দলটির। ফলে এখন পর্যন্ত জয়ের দেখা না পেয়ে পয়েন্ট টেবিলের তলানিতেই অবস্থান নওফেল স্পোটিং ক্লাবের।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর