Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:২৫

ইমরানের ছবি ঢেকে দেওয়ায় পিসিবি'র নিন্দা

অনলাইন ডেস্ক

ইমরানের ছবি ঢেকে দেওয়ায় পিসিবি'র নিন্দা
ফাইল ছবি

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় হামলার অন্যরকম প্রতিবাদ দেখিয়েছে ভারত। পাকিস্তানের প্রধানমন্ত্রী এবং ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইমরান খানের ছবি ঢেকে দিয়েছে ভারতের মুম্বাইয়ের ঐতিহ্যশালী ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়া (সিসিআই)। আর এই সিদ্ধান্তের কড়া নিন্দা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই ব্যাপারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সঙ্গে কথা বলবে তারা।

চলতি মাসের শেষে দুবাইয়ে রয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বৈঠক। সেখানেও এই প্রসঙ্গ তুলে ধরা হবে বলে জানিয়েছে পিসিবি। আইসিসি বৈঠকের অ্যাজেন্ডায় যদিও এই প্রসঙ্গ নেই।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের ম্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খান এক বিবৃতিতে বলেছেন, “খেলাধূলার থেকে রাজনীতিকে বরাবরই দূরে রাখা উচিত বলে বিশ্বাস করেছি আমরা। ইতিহাস সাক্ষ্য দিচ্ছে যে জনতা ও দেশের মধ্যে বিভেদ ভুলে সম্পর্ক তৈরি করতে ক্রিকেটের বড় ভূমিকা থেকেছে।”

তিনি আরও বলেছেন, “পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও প্রধানমন্ত্রী ইমরান খান ও অন্যান্য কিংবদন্তি ক্রিকেটারদের ছবি ঢেকে দেওয়া বা সরিয়ে দেওয়া হল দুঃখপ্রকাশ করার মতো কাজ।” 

প্রসঙ্গত, সিসিআই যেমন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরানের ছবি ঢেকে রাখার সিদ্ধান্ত নিয়েছে, মোহালিতে তেমনই সরিয়ে ফেলা হয়েছে পাকিস্তানের ক্রিকেটারদের ছবি। পাকিস্তান সুপার লিগ সরাসরি দেখানোর দায়িত্বে থাকা আইএমজি রিলায়েন্স আবার সম্পর্কচ্ছেদ করেছে এই প্রতিযোগিতার সঙ্গে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য