Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৫১

বোলিংয়ে ছাড়পত্র পেলেন আকিলা, লঙ্কান শিবিরে স্বস্তি

অনলাইন ডেস্ক

বোলিংয়ে ছাড়পত্র পেলেন আকিলা, লঙ্কান শিবিরে স্বস্তি
ফাইল ছবি

লঙ্কান স্পিনার আকিলা ধনাঞ্জয়াকে বোলিংয়ে ছাড়পত্র দিয়েছে আইসিসি। ফলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডের জন্য শ্রীলঙ্কান দলে জায়গা করে নিলেন তিনি। ধনাঞ্জয়া ফেরায় লঙ্কান দলে স্বস্তিও ফিরলো। কেননা সাম্প্রতিক সময়ে ওয়ানডেতে তিনি ২৮টি ও টেস্টে ২৭টি উইকেট পেয়েছেন।

প্রসঙ্গত, এর আগে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে এই স্পিনারের বোলিং আম্পায়াররা প্রশ্নবিদ্ধ করে। পরে পরীক্ষাগারে নিজের বোলিং টেস্ট দিয়ে নিষিদ্ধ হন তিনি।

এদিকে প্রোটিয়াদের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের দলে বাদ পড়া দিনেশ চান্দিমাল ওয়ানডে স্কোয়াডেও ব্রাত্য রয়েছেন। এছাড়া নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা সর্বশেষ ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন আসেলা গুনারত্নে, দাসুন শানাকা ও সেকুগে প্রশন্ন। তবে ২০১৬ সালে সর্বশেষ ওয়ানডে খেলা অ্যাঞ্জেলো পেরেরা ও অনভিষিক্ত ওশাদা ফার্নান্দো দলে সুযোগ পেয়েছেন।

আগামী ৩ মার্চ জোহার্নেস বার্গে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কা ওডিআই স্কোয়াড:
লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), অভিষেক ফার্নান্দো, উপুল থারাঙ্গা, নিরোশান দিকভেলা (সহ-অধিনায়ক), কুসল পেরেরা, কুসল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, অ্যাঞ্জেলো পেরেরা, ওশাদা ফার্নান্দো, কামিন্দু মেন্ডিস, প্রিয়ামল পেরেরা, ইসুরু উদানা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজীথ, লক্ষন সন্দাকান।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য