Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৪৯

ইমরানের কাছে হরভজনের আবেদন

অনলাইন ডেস্ক

ইমরানের কাছে হরভজনের আবেদন
ফাইল ছবি

কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর উত্তেজনা ক্রমশ বাড়ছে পাকিস্তান ও ভারতের মধ্যে। এরই মধ্যে প্রতিবাদ জানিয়েছে ভারতীয় ক্রিকেটাররা। সেই ধারাবাহিকতায় বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ বয়কটের দাবি জানিয়েছিলেন হরভজন সিংহ। এবার তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে এই ব্যাপারে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের আবেদন জানালেন।

সীমান্তে সন্ত্রাস বন্ধ করার জন্য একদা পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে তৎপর দেখতে চাইছেন বর্ষীয়ান অফস্পিনার। হরভজন সিংহ বলেছেন, “এই ইস্যুতে ইমরানের কাছে কড়া পদক্ষেপ দেখতে চাইছি। আর এগুলো কীভাবে সামলাতে হয়, তা ইমরানের ভালই জানা রয়েছে।”

এখানেই থামেননি ভাজ্জি। তিনি আরও বলেন, “রাজনৈতিকভাবে এই ইস্যুগুলো কীভাবে নিয়ন্ত্রণ করতে হয়, তা বোঝার পক্ষে আমরা নিতান্তই শিশু। তবে এগুলোর একটা শেষ হওয়া দরকার। আমাদের যেন একজনও সেনা প্রাণ না হারায়। প্রত্যেক সেনাই কারো সন্তান, কারো ভাই। প্রিয়জনকে হারানোর যন্ত্রণা একমাত্র সেই পরিবারই উপলব্ধি করতে পারে।” 

প্রসঙ্গত, ইমরান খান মঙ্গলবারই এক ভিডিও বার্তায় পুলওয়ামার ঘটনায় পাকিস্তানের জড়িত থাকার খবর অস্বীকার করেছেন। জঙ্গি হানায় পাকিস্তানের জড়িত থাকার প্রমাণও চেয়েছেন। একইসঙ্গে বলেছেন, ভারত আক্রমণ করলে প্রত্যাঘাত করতে প্রস্তুত রয়েছে পাকিস্তান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য