Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০৫:১৬

টানা ২ দিন কেঁদেছিলেন নেইমার!

অনলাইন ডেস্ক

টানা ২ দিন কেঁদেছিলেন নেইমার!

দ্বিতীয়বার পায়ে চোট পাওয়ায় এতটাই ভেঙে পড়েছিলেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র যে দু’দিন ধরে কেঁদেছিলেন তিনি। ব্রাজিলীয় তারকা পুরনো চোটের জায়গায় নতুন করে আঘাত পান জানুয়ারি মাসে। এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে নেইমার জানিয়েছেন, এবারের সমস্যা নাকি আরও জটিল।

প্যারিস সেন্ট জার্মেই'র (পিএসজি) প্রধান ভরসা নেমার এই সাক্ষাৎকারে বলেছেন, ‘‘প্রথমবার নিজের দোষেই চোট পেয়েছিলাম। তবু নিজেকে বলেছিলাম, দ্রুত অস্ত্রোপচার করিয়ে সমস্যার সমাধান করে ফেলতে হবে। সেভাবে মন খারাপও হয়নি।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘কিন্তু নতুন করে আবার একই জায়গায় চোট পেয়ে সত্যিই ভেঙে পড়েছিলাম। এই ধাক্কাটা আমার পক্ষে সামলানো কঠিন ছিল। বাড়িতে বসে দু’দিন ধরে আমি কেঁদেছিলাম।’’

স্থাসবু'র বিরুদ্ধে ফরাসি কাপে পিএসজি-র ম্যাচে নেমার পায়ের একই জায়গায় নতুন করে চোট পান। সেটা গত মাসের ২৩ তারিখ। মেডিক্যাল পরীক্ষার পরে জানা যায়, অন্তত দশ সপ্তাহ তিনি মাঠে নামতে পারবেন না। পিএসজি আশা করছে, এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে তিনি খেলতে পারবেন। ক্লাবের মেডিক্যাল কর্মীরা এবার অস্ত্রোপচার না করেই চিকিৎসার পক্ষপাতী। সেই মতো চিকিৎসাও চলছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য