Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:০৭
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৫১

৫ আঙুল দেখিয়ে কী বোঝাতে চাইলেন রোনালদো?

অনলাইন ডেস্ক

৫ আঙুল দেখিয়ে কী বোঝাতে চাইলেন রোনালদো?

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষেলো পর্বের ম্যাচে স্প্যানিশ জায়েন্ট অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয়ে পরাজয় মেনে নিতে হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসকে। পোস্ট ম্যাচ কনফারেন্স শেষে মিক্সড জোনে এরপর সাংবাদিকদের তির্যক মন্তব্যের জবাবে হাতের পাঁচ আঙুল দেখিয়ে মাঠ ছাড়েন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর থেকে প্রশ্ন উঠেছে এভাবে পাঁচ আঙ্গুল দেখিয়ে আসলে কী বোঝাতে চাইলেন এই পর্তুগিজ তারকা।

অ্যাটলেটিকোর বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করলেও গোল করতে পারেননি রোনালদো। সেই সঙ্গে প্রথমার্ধে রোনালদোর একটি দুরন্ত ফ্রি-কিক অ্যাটলেটিকো গোলরক্ষক আটকে দেয়। পরের ফিরতি পর্বের ম্যাচে ঘরের মাঠে দারুণ কিছু করে না দেখাতে পারলে শেষ ষোলো থেকে রোনালদোর দলকে বিদায় নিতে হবে। ১৩ মার্চ ফিরতি লেগের ম্যাচের জন্য তাই ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকেই তাই তাকিয়ে রয়েছে জুভেন্টাস।

মাদ্রিদ থেকে খালি হাতে ফেরা নিয়ে খোঁচা দেওয়ায় এদিন মেজাজ হারান সিআর সেভেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে হাতের পাঁচ আঙুল দেখিয়ে পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নজিরকে মনে করিয়ে দেন ক্রিশ্চিয়ানো। রোনালদোর আঙুল দেখে তার ইঙ্গিত স্পষ্ট হয়ে যায়। ক্যারিয়ারের এখনও পর্যন্ত পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কীর্তি রয়েছে রোনালদোর। প্রথমটা ব্রিটিশ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে৷ আর রোনাল্ডো বাকি চারটি জিতেছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে।

সেই সঙ্গে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদককে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জেতানোরও নজির রয়েছে রোনালদোর। এরপরই গত মৌসুমে স্পেন থেকে তুরিনে পারি জমান তিনি। ইতালির ক্লাব জুভেন্টাসের জার্সিতে ঘরোয়া লিগে দারুণ ছন্দে থাকলেও অ্যাটলেটিকোর কাছে ধাক্কা খাওয়ায় ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন এখন প্রশ্নের মুখে। মিক্সড জোনে সেই কট্টাক্ষ শুনে নিজের পুরানো রেকর্ড মনে করিয়ে বিদ্রুপের জবাব দেন রোনালদো।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য