Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ১৮:১৭

রোনালদোকে প্রশংসায় ভাসালেন মেসি

অনলাইন ডেস্ক

রোনালদোকে প্রশংসায় ভাসালেন মেসি
ফাইল ছবি

ঘরের মাঠে অলিম্পিক লিওঁ’র বিপক্ষে রীতিমত গোল উৎসব করলো কাতালানরা। তবে ম্যাচের আসল নায়ক অবশ্যই আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। নিজে ২ গোল করলেন, সতীর্থদের দিয়ে করালেন ২ গোল। আর তাতেই দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের ব্যবধান নিয়ে কোয়ার্টারে পা রাখলো কাতালান জায়ান্টরা।

এ ম্যাচ শেষে আসরটির শেষ আটে বার্সা যোগ দিল লিভারপুল, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম, জুভেন্টাস, আয়াক্স ও পোর্তোর সঙ্গে। আর এই দলগুলোর ভিতর ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের খেলা মেসিকে অবাক করেছে। যেখানে আবার খেলেন তার ফুটবল জীবনে সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো।

শেষ ষোলোর প্রথম লেগে জুভিরা অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরের মাঠে ২-০ গোলে হেরে এসেছিল। ফলে ফিরতি লেগে নিজেদের মাঠে বড় কিছুই করতে হতো ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যরাদের। আর এই দায়িত্বটা কাঁধে তুলে নেন রোনালদোই। হ্যাটট্রিক করে দলকে ৩-০ গোলে জিতিয়ে নিয়ে যান কোয়ার্টারে।

বুধবার ম্যাচ জিতে মেসি জুভেন্টাস ও রোনালদো সম্পর্কে বলেন, ‘এটা বেশ অবাক করার মতো বিষয়, কেননা আমি ভেবেছিলাম অ্যাতলেটিকো কঠিন দল হবে। তবে জুভেন্টাস তাদের হটিয়ে দিল। আর ক্রিস্টিয়ানোর জন্য রাতটি ছিল জাদুকরী, সে তিনটি গোল করেছে।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য